ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

অবন্তীর সঙ্গে ঘর বাঁধলেন সিয়াম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
অবন্তীর সঙ্গে ঘর বাঁধলেন সিয়াম সিয়ামের সঙ্গে অবন্তী। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

দীর্ঘদিনের প্রেমিকা সাম্মা রুশাফি অবন্তীকে বিয়ে করেছেন বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়ক সিয়াম আহমেদ। রোববার (১৬ ডিসেম্বর) রাতে রাজধানীর একটি পার্টি সেন্টারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

সিয়াম-অবন্তীর বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠরা। এছাড়া শোবিজ অঙ্গনের সিয়ামের কাছের বেশ কয়েকজন তারকা ও নির্মাতারা বিয়ের অনুষ্ঠানে অংশ নেন।

এর আগে গত শুক্রবার (১৪ ডিসেম্বর) অবন্তীর ও শনিবার (১৫ ডিসেম্বর) সিয়ামের ঘরোয়া আয়োজনে হলুদ অনুষ্ঠিত হয়। শুরুতে সিয়াম বিয়ের কথা না জানালেও হলুদের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তাদের বিয়ের খবর সবার নজরে আসে।

সিয়াম জানান, অবন্তী তাকে সব বিষয়েই অনেক সাপোর্ট করেন। অভিনয়ের ব্যাপারেও তার কাছ থেকে সিয়াম সব সময় অনুপ্রেরণা পান। জীবনের নতুন পথচলার শুরুতে ভক্ত ও দর্শকসহ সবার কাছে তিনি দোয়া চেয়েছেন। সিয়ামের সঙ্গে অবন্তী।  ছবি: সংগৃহীত অবন্তীর সঙ্গে সিয়ামের পরিচয় প্রায় ১০ বছরের। বন্ধুত্ব থেকে তাদের সম্পর্ক একটা সময় প্রেমে রূপ নেয়। সেখান থেকেই তাদের সম্পর্ক এবার পরিণয় পেলো।

পড়াশোনা শেষ করে অবন্তী বর্তমানে একটি ই-কমার্স প্রতিষ্ঠানে জনসংযোগ কর্মকর্তা হিসেবে কাজ করছেন। এদিকে সিয়াম আইন নিয়ে পড়াশোনা করলেও অভিনয় নিয়েই এখন তার ব্যস্ততা।

ছোট পর্দা দিয়ে সিয়ামের অভিনয় যাত্রা শুরু হলেও বর্তমানে তিনি সিনেমায় অভিনয় করছেন। চলতি বছর রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’র মধ্য দিয়ে বড় পর্দায় এই তারকার অভিষেক ঘটে। এছাড়া সম্প্রতি মুক্তিপ্রাপ্ত তার দ্বিতীয় সিনেমা ‘দহন’ও বেশ আলোচনায় রয়েছে। আগামী বছরের ৮ ফেব্রুয়ারি সিয়ামের ‘ফাগুন হাওয়া’ সিনেমাটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।