ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আইয়ুব বাচ্চুকে নিয়ে আসিফের গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
আইয়ুব বাচ্চুকে নিয়ে আসিফের গান আসিফ আকবর

কিংবদন্তি গিটারিস্ট ও ব্যান্ডশিল্পী আইয়ুব বাচ্চুর প্রতি শ্রদ্ধা জানিয়ে এবার গান করেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর।

এবি স্মরণে তৈরি করা গানটির কথা-‘এমন তো কথা ছিল না/তুমি চলে যাবে এভাবে/ছিঁড়ে ফেলে সব মায়ার বাঁধন’। গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুন মুন্সী।

আর তাকে এই শ্রদ্ধা আর স্মরণের ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন ‘ধ্রুব মিউজিক স্টেশন’র কর্ণধার ও সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ। গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। আইয়ুব বাচ্চুকে নিয়ে আসিফের গানগানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, বাচ্চু ভাই ছিলেন, আছেন এবং থাকবেন। আমি এই গানটি করছি তার প্রতি সম্মান, শ্রদ্ধা আর ভালোবাসা জানিয়ে। তিনি এমন একজন শিল্পী যিনি নিজের রেখে যাওয়া সৃষ্টিকর্মের  মধ্যে বেঁচে থাকবেন সবসময়। এই গানটির কথায় বাচ্চু ভাই ও এলআরবির গাওয়া বেশকিছু জনপ্রিয় গানের শিরোনাম ব্যবহার করা হয়েছে। যে গানগুলোর শিরোনাম ব্যবহার করা হয়েছে তা তার স্মৃতির প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা জানিয়ে করা হয়েছে।

ধ্রুব গুহ বলেন, যত বড় মাপের শিল্পী ছিলেন তার চেয়ে বড় মাপের মানুষ ছিলেন আইয়ুব বাচ্চু। তার প্রয়াণের শোক ও শুণ্যতা কাটানো কঠিন। তার স্মরণে ডিএমএস পরিবার এই শোক ও শুণ্যতা পূরণের চেষ্টা করেছে মাত্র। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

গানটি মঙ্গলবার (১৮ ডিসেম্বর) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, ডিসেম্বরে ১৭, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।