ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

বিনোদন

শুক্রবার মুক্তি পেয়েছে ‘স্বপ্নের ঘর’ ও ‘অর্পিতা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
শুক্রবার মুক্তি পেয়েছে ‘স্বপ্নের ঘর’ ও ‘অর্পিতা’ 'স্বপ্নের ঘর' ও 'অর্পিতা'র পোস্টার

সারাদেশের প্রেক্ষাগৃহে শুক্রবার (২১ ডিসেম্বর) মুক্তি পেয়েছে দুইটি সিনেমা। তানিম রহমান অংশু পরিচালিত ‘স্বপ্নের ঘর’র বিপরীতে মুক্তি পেয়েছে শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘অর্পিতা’।

‘স্বপ্নের ঘর’
এই সিনেমাটির মধ্য দিয়ে ছোট পর্দার প্রশংসিত নির্মাতা তানিম রহমান অংশুর বড় পর্দায় অভিষেক ঘটলো। সাইকোলজিক্যাল হরর থ্রিলার গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে।

এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আনিসুর রহমান মিলন, শিমুল খান, অভিনেত্রী জাকিয়া বারী মম ও নওশাবা। তাকি খান ফিল্মস প্রযোজিত সিনেমাটি পরিবেশনা করছে মা চলচ্চিত্র।

‘স্বপ্নের ঘর’ দেশের মোট পাঁচটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ঢাকার ভিতর ‘স্টার সিনেপ্লেক্স’ ও  ‘বিজিবি’ এবং ঢাকার বাইরে ‘সপ্তপদী’, ‘মানুষী’ ও ‘সাগরিকা’ সিনেমা বলে সিনেমাটি মুক্তি পেয়েছে।

‘অর্পিতা’
আলোচিত উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয় পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘অর্পিতা’। সারাদেশে দুইটি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছে। ঢাকা শহরের একটি নিম্ন-মধ্যবিত্ত পরিবারের গল্পকে উপজীব্য করে ‘অর্পিতা’র নির্মিত হয়েছে।

সিনেমাটিতে অভিনয় করেছেন অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা, নাজিয়া হক অর্ষা, অভিনেতা তৌকীর আহমেদ, মামুনুর রশীদ, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ও জাজ মাল্টিমিডিয়া পরিবেশিত সিনেমাটি ঢাকার ‘স্টার সিনেপ্লেক্স’ ও টাঙ্গাইলের ‘কেয়া’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa