ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

বিনোদন

ইরফান খান সুস্থ হলে শুরু হবে ‘হিন্দি মিডিয়াম টু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
ইরফান খান সুস্থ হলে শুরু হবে ‘হিন্দি মিডিয়াম টু’ ইরফান খান

সম্প্রতি গুঞ্জন রটেছে বলিউডের সফল জুটি শাহরুখ খান ও কাজলকে নিয়ে শুরু হতে যাচ্ছে ‘হিন্দি মিডিয়াম’র সিকুয়েল। নতুন পর্বে ইরফান খানের জায়গায় নাকি দেখা যাবে শাহরুখ খানকে।

তবে সিনেমাটি সংশ্লিষ্ট একটি সূত্র বিষয়টি উড়িয়ে দিয়ে জানান, শাহরুখ ও কাজল কেউই ‘হিন্দি মিডিয়া টু’তে অভিনয় করবেন না। ইরফান খান সুস্থ হলে তাকে নিয়েই শুরু হবে সিনেমাটির শুটিং।

সূত্র বলেন, এখন ‘হিন্দি মিডিয়াম টু’ শুরু হচ্ছে না। আর এখানে শাহরুখ বা কাজল কেউই থাকছেন না। শুধু তাই নয়, ইরফান যে চরিত্রটি করেছিলেন সেটাও এখন অনিশ্চিত। ইরফান সুস্থ হওয়ার পর আমরা সিকুয়েল শুরু করার কথা ভাববো।

২০১৭ সালে মুক্তি প্রাপ্ত সাকেট চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’ সিনেমাটির সুবাদে সেরা অভিনেতা হিসেবে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ঘরে তুলেছেন ইরফান খান। এরপরই সিনেমাটির দ্বিতীয় কিস্তি ‘হিন্দি মিডিয়াম টু’ নির্মাণের ঘোষণা দেন নির্মাতা। কিন্তু শুটিং শুরুর আগেই ‘ব্ল্যাকমেইল’খ্যাত অভিনেতা অসুস্থ হয়ে যান।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa