ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার অধরার নায়ক রোশান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এবার অধরার নায়ক রোশান অধরা ও রোশান

মাস-খানেক আগে ইস্পাহানী আরিফ জাহানের ‘ড্রিম গার্ল’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন চিত্রনায়িকা অধরা খান। এবার সিনেমাটিতে অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। এই প্রথম রোশন ও অধরা পর্দায় জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক এম. এন. ইস্পাহানী বাংলানিউজকে বলেন, ড্রিম গার্ল’র জন্য অধরা আগেই চুক্তিবদ্ধ ছিলেন। এবার রোশনকে চূড়ান্ত করলাম।

আগামী সপ্তাহে তার সঙ্গে কাগজে-কলমে চুক্তি হবে।

‘দর্শকরা পছন্দ করবেন, এমন একটি গল্প নিয়েই এবার আমরা সিনেমা নির্মাণে হাত দিয়েছে। নায়ক-নায়িকার চরিত্রের সঙ্গে অধরা ও রোশনকে বেশ ভালো মানাবে। গল্পের কাজ শেষ দিকে, এখন শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। আশা করছি নতুন বছরের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু করতে পারবো’, যোগ করেন ‘গুণ্ডা-দ্য টেরোরিস্ট’খ্যাত এই নির্মাতা।

‘ড্রিম গার্ল’র কাহিনী লিখছেন রুম্মান রশীদ খান। তিনি এর আগে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ সিনেমার কাহিনী, চিত্রনাট্য, ও সংলাপ লিখেছেন।

চলতি বছর ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ সিনেমা মুক্তি পায়। এই সিনেমাটির মধ্য দিয়েই অধরা খানের বড় পর্দায় অভিষেক ঘটে। এতে অধরা বাপ্পি চৌধুরীর বিপরীতে অভিনয় করেন।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।