ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ডিজিটাল প্লাটফর্ম সিনেমার জন্য হুমকি নয়: শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
ডিজিটাল প্লাটফর্ম সিনেমার জন্য হুমকি নয়: শাহরুখ শাহরুখ খান

বর্তমানে বিনোদনের অন্যতম বড় মাধ্যম হয়েছে দাঁড়িয়েছে ডিজিটাল প্লাটফর্ম। ইন্টারনেট ব্যবহার করে প্রচুর দর্শক বিভিন্ন অ্যাপস ও ওয়েবসাইটের মাধ্যমে ওয়েব সিরিজ, সিনেমা ও নাটক দেখছেন।

বিশ্বের অন্যান্য দেশের পাশাপাশি ভারতেও গত কয়েক বছর ধরে ডিজিটাল প্লাটফর্ম ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। যার ফলে সংশ্লিষ্ট অনেকে মনে করছেন, ডিজিটাল প্লাটফর্ম সিনেমা ও টেলিভিশনের দর্শক নিয়ে যাচ্ছে।

যা এই বড় দুইটি মাধ্যমের জন্য হুমকি স্বরূপ।  

তবে বলিউড সুপারস্টার শাহরুখ খান এমনটি মনে করেন না। তার মতে সিনেমা শুধু বড় পর্দার জন্যই না। সেটা ভিন্ন মাধ্যমেও দর্শকদের বিনোদন যোগাতে পারে।

এ প্রসঙ্গে শাহরুখ খান একটি সাক্ষাৎকারে বলেন, ডিজিটাল প্লাটফর্ম সিনেমার জন্য হুমকি নয়। আসলে এখান থেকে বড় পর্দার অভিজ্ঞতা পাওয়া যায় না। এটি নির্দিষ্ট দর্শকদের জন্য নির্মিত হয়। যা ভারতের জন্য ক্ষতিকর কিছু নয়।

সম্প্রতি শাহরুখ খান অভিনীত সিনেমা ‘জিরো’ মুক্তি পেয়েছে। আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। সিনেমাটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি।  

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।