ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

বিনোদন

ইমনের সঙ্গীতায়োজনে তিন দেশের গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
ইমনের সঙ্গীতায়োজনে তিন দেশের গান ইমনের সঙ্গীতায়োজনে তিন দেশের গান

প্রখ্যাত সঙ্গীতশিল্পী শওকত আলী ইমনের সুর ও সঙ্গীতায়োজনে বর্তমানে তিনটি দেশাত্ববোধক গান তৈরির কাজ চলছে। এরইমধ্যে দু’টি গানের রেকর্ডিং হয়েছে। 

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় ইমনের স্টুডিওতে ‘যে মাটির বুকে ঘুমিয়ে আছে, লক্ষ মুক্তিসেনা’ শীর্ষক জনপ্রিয় গানটির রেকর্ডিং হয়েছে। এতে সম্মিলিতভাবে কণ্ঠ দিয়েছেন- প্রতীক হাসান, রাজিব, সাব্বির, পুলক, নওরীন, লিজা, কর্ণিয়া, ঝিলিক প্রমুখ।

 

আলম আরা মিনু’র কণ্ঠের দেশাত্মবোধক জনপ্রিয় এই গানটি নতুন সঙ্গীতায়োজনে করা হচ্ছে। তার আগে ‘আবার জমেছে মেলা বাংলাদেশে’ শিরোনামের গানটিতে কণ্ঠ দেন- বালাম, আঁখি আলমগীর, কণা, কোনাল এবং শওকত আলী ইমন।

এদিকে, তৃতীয় গানটি এখনও নির্বাচন করা হয়নি। তবে অচিরেই গানটির কাজ শুরু করবেন বলে জানান শওকত আলী ইমন।

এ প্রসঙ্গে শওকত আলী ইমন বাংলানিউজকে বলেন, এ আয়োজনে দু’টি মৌলিক এবং একটি জনপ্রিয় দেশের গান নতুন সঙ্গীতায়োজনে করছি। মৌলিক গান দু’টির সুরও আমিই করছি। গানগুলো বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জন্য তৈরি করা হচ্ছে। বিটিভি থেকে আমাকে জানানো হয়েছে, সবগুলো গানের ভিডিও নির্মাণের পর একটি দেশের গানের অনুষ্ঠানে গানগুলো প্রচার করা হবে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
ওএফবি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa