ঢাকা, রবিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

মুক্তি পেলো রণবীর-সারার সিম্বা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
মুক্তি পেলো রণবীর-সারার সিম্বা রণবীর সিং-সারা আলী খান

শুক্রবার (২৮ ডিসেম্বর) মুক্তি পেলো বলিউড অভিনেতা সাইফ আলী খানের কন্যা সারা আলী খানের দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’। রোহিত শেট্টি পরিচালিত সিনেমাটিতে সারার বিপরীতে রয়েছেন রণবীর সিং।

সিম্বার ট্রেলারে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা গেছে রণবীরকে (সিম্বা)। যে কিনা সাধারণ মানুষের জন্য নয়, মাফিয়া এবং ডনদের সঙ্গে হাত মিলিয়ে কাজ করতে শুরু করেন।

 

এ কারণে এক সময় তার বান্ধবীও তাকে এড়িয়ে চলা শুরু করেন। কিন্তু 'ছোট বোন' বলে যাকে সম্বোধন করেন সিম্বা, তিনিই একদিন ওই পুলিশ অফিসারের চোখ খুলে দেন। তার থানার মধ্যে ঘটে যাওয়া ধর্ষণের ঘটনায় যেন নড়ে বসেন তিনি।

এরপর এক এক করে ধর্ষকদের শাস্তি দিতে শুরু করেন তিনি। এভাবে এগোতে থাকে সিম্বা’র গল্প।

অর্থাৎ সিনেমাটিতে রণবীরকে একজন দুর্নীতিগ্রস্থ পুলিশ অফিসার থেকে একজন আদর্শ পুলিশ অফিসারে পরিণত হওয়ার গল্প দেখানো হয়েছে।

এদিকে শোনা যাচ্ছে ‘সনু কে টিটু কি সুইটি’খ্যাত অভিনেতা কার্তিক আরিয়ানের বিপরীতে নাকি অভিনয় করতে যাচ্ছেন সারা। এরইমধ্যে ইমতিয়াজ আলী পরিচালিত ‘লাভ আজকাল টু’তে তাদের চুক্তিবদ্ধ হওয়ার গুঞ্জনও রয়েছে। যদিও বিষয়টি নিয়ে এখনও অফিসিয়াল কোনো ঘোষণা আসেনি।

সম্প্রতি করণ জোহরের একটি টক শো’তে মজা করে সারা জানান, তিনি কার্তিকের সঙ্গে ডেট করতে চান। এরপর থেকেই তাদের একসঙ্গে অভিনয় করার বিষয়টি সামনে চলে আসে।

চলতি বছর অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে সাইফকন্যা সারার।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
ওএফবি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa