ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমানের জন্য বরুণকে ছাড়লেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
সালমানের জন্য বরুণকে ছাড়লেন ক্যাটরিনা! সালমান খান। ক্যাটরিনা কাইফ ও বরুণ ধাওয়ান

এ বছর মুক্তিপ্রাপ্ত ক্যাটরিনা কাইফের ‘জিরো’ ও ‘থাগস অব হিন্দুস্তান’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবে নতুন বছর ‘ভারত’ সিনেমায় হাজির হয়ে এই ব্যর্থতা কিছুটা হলেও ঘুচার সুযোগ আছে তার।

বর্তমানে সালমান খান অভিনীত এই সিনেমাটি নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। আর সম্প্রতি ‘ভারত’র জন্য ছেড়েছেন নতুন আরেকটি সিনেমা।

রেমো ডি’সুজা পরিচালিত নতুন সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী। এতে প্রথমবার অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধার কথা ছিলো ক্যাটরিনার। ২০১৯ সালের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হবে, কিন্তু এর আগেই 'টাইগার জিন্দা হ্যায়'খ্যাত তারকা এতে অভিনয় না করার বিষয়টি নির্মাতাদের জানিয়েছেন।

ক্যাটরিনার মুখপাত্র জানান, বর্তমানে ‘ভারত’র শুটিং নিয়ে ক্যাটরিনা ব্যস্ত আছেন। এই সিনেমাটির শুটিংয়ের সঙ্গে রেমো’র সিনেমার শুটিংয়ের শিডিউল মিলে যাচ্ছে। ক্যাটরিনা কাজের ব্যাপারে সবসময় পেশাদার। তাই তিনি সবরকম ঝামেলা এড়াতে নতুন সিনেমাটি থেকে সরে দাঁড়ালেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।