ঢাকা, রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

বিনোদন

সালতামামি ২০১৮

ঘর বেঁধেছেন তারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
ঘর বেঁধেছেন তারা ঘর বেঁধেছেন তারা

বলিউডের মতো ২০১৮ সালে দেশের বেশ কয়েকজন আলোচিত তারকা গাঁটছড়া বেঁধেছেন। তাদের মধ্যে বেশিভাগই দীর্ঘদিন প্রেমের পর প্রিয় মানুষটিকে নিজের করে নিয়েছেন।

দেশিয় শোবিজ তারকাদের বিয়ে নিয়ে এবারের আয়োজন:

ইরেশ যাকের
বছর শুরুতে বিয়ে করেছেন নন্দিত অভিনেতা আলী যাকের ও সারা যাকের দম্পতির একমাত্র ছেলে ইরেশ যাকের। ৪ ফেব্রুয়ারি দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে রাজধানীর গুলশানের একটি পার্টি সেন্টারে জাঁকজমকপূর্ণ আয়োজনে মিম রশিদের সঙ্গে ঘর বাঁধেন ‘দেবী’খ্যাত এই অভিনেতা।

বিয়ের আগে মিমের সঙ্গে ইরেশের প্রায় ১১ বছরের বন্ধুত্ব ছিলো।

তৌসিফ মাহবুব
ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া জান্নাতুল ফেরদৌস জারা বিয়ে করেন ৯ ফেব্রুয়ারি। ২০১৪ সালে তৌসিফ ও জারার সম্পর্কের শুরু। তিন বছর প্রেম করার পর বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। গত ৬ ফেব্রুয়ারি তাদের হলুদের অনুষ্ঠান হয়। যেখানে অংশ নেন শোবিজ অঙ্গনের অনেকে।

মাসুমা রহমান নাবিলা
২৬ এপ্রিল অভিনেত্রী ও উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা জোবাইদুল হক রিম চিরবন্ধনে বাঁধা পড়েন। ১৮ বছর আগে সৌদি আরবের জেদ্দায় জোবাইদুল হকের সঙ্গে নাবিলার পরিচয়। কৈশোরেই পরস্পরের প্রতি ভালোলাগা তৈরি হয়। আর সেই ভালোলাগা বিয়েতে রূপান্তর নেয়। ‘আয়নাবাজি’খ্যাত এই অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও শোবিজ অঙ্গনের অনেকে।
 
বাপ্পা মজুমদার
অভিনেত্রী চাঁদনীর সঙ্গে বিচ্ছেদের পর জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার ২৩ জুন উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়ার হোসেনকে বিয়ে করেন। দুই পরিবারের পক্ষ থেকে ছোট পরিসরে রাজধানীর ঢাকা ক্লাবের সিনহা লাউঞ্জে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে বাপ্পা ও তানিয়ার পরিবার ও শোবিজের ঘনিষ্ঠজনেরা অংশ নেন।

সিয়াম আহমেদ
চলতি বছর ‘পোড়ামন ২’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদের। আর এ বছরেই দীর্ঘদিনের প্রেমিকা সাম্মা রুশাফি অবন্তীকে বিয়ে করেন তিনি। ১৬ ডিসেম্বর এ নায়কের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। প্রথমে বিয়ের কথা সিয়াম না জানাতে চাইলেও হলুদের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তাদের বিয়ের খবর সবখানে ছড়িয়ে পড়ে। আগামী বছর মার্চে হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

শবনম ফারিয়া
বিয়ের ঘোষণা দেওয়া কয়েকদিনের মাথায় অভিনেত্রী শবনম ফারিয়ার বিয়ের খবর আসে। ফারিয়ার বর হারুনুর রশিদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক। ১৮ ডিসেম্বর নিজের ফেসবুক অ্যাকাউন্টে ফারিয়া বিয়ের কয়েকটি ছবি প্রকাশ করেন। তবে কবে বিয়ে হয়েছে তা জানাননি ‘দেবী’খ্যাত এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa