ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রকাশ পেলো কর্ণিয়ার ‘উড়ো উড়ো মন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
প্রকাশ পেলো কর্ণিয়ার ‘উড়ো উড়ো মন’ জাকিয়া সুলতানা কর্ণিয়া।

কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া এখন গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বিশেষ করে চলমান শীতের মৌসুমে ঢাকা ও ঢাকার বাইরে নিয়মিত শো করছেন এই গায়িকা। এছাড়া নিয়ম করেই প্রকাশ করছেন অডিও-ভিডিও গান।

সেই ধারাবাহিকাতয় নতুন বছরের শুরুতে প্রকাশ করলেন নতুন গান। মঙ্গলবার (১ জানুয়ারি) রাতে প্রযোজনা প্রতিষ্ঠান সিডি ভিশন মিউজিকের ব্যানারে লিরিক্যাল ভিডিওতে প্রকাশ পেয়েছে ‘উড়ো উড়ো মন’ শিরোনামের গানটি।

এর কথা লিখেছেন সজীব শাহরিয়ার। সুর-সঙ্গীতায়োজনে রেজওয়ান শেখ।  

এছাড়া অচিরেই ধ্রুব মিউজিক স্টেশন থেকে ‘ঢাকা তে জ্যাম’ শিরোনামে প্রকাশ পাবে কর্ণিয়ার নতুন গান। এখন গানটির ভিডিও’র পরিকল্পনা চলছে। এর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সঙ্গীতায়োজনে অম্লান চক্রবর্তী।

এদিকে, জুয়েল মোর্শেদের সঙ্গে গেয়েছেন ‘তুই তুকারি’ শিরোনামে একটি দ্বৈতগান। এর কথা লিখেছেন সোমেশ্বর অলি। সুর-সঙ্গীতায়োজনে নাভেদ পারভেজ। এটি কিছুদিনের মধ্যে প্রকাশের আশাবাদ ব্যক্ত করেছেন কর্ণিয়া।

অডিও-ভিডিও’র এবং স্টেজ শোর ব্যস্ততার পাশাপাশি সম্প্রতি নাটক (তোর হয়ে আছি) ও সিনেমার (যদি আসো একটু কাছে) গানেও কণ্ঠ দিয়েছেন এই গায়িকা।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
ওএফবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad