ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

বিনোদন

এবার রজনীকান্তের সঙ্গে রোমান্স করবেন কীর্তি সুরেশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এবার রজনীকান্তের সঙ্গে রোমান্স করবেন কীর্তি সুরেশ কীর্তি সুরেশ ও রজনীকান্ত

সুপারস্টার রজনীকান্তের সঙ্গে ‘থালাইবার ১৬৮’ সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন ‘মহানটি’খ্যাত অভিনেত্রী কীর্তি সুরেশ। 

সিনেমাটির চিত্রনাট্য রচনা ও পরিচালনা করছেন ‘বিশ্বাসম’খ্যাত চিত্রনির্মাতা শিবা।  

দারুণ উচ্ছ্বসিত কীর্তি সুরেশ সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে লেখেন, ‘অভিনয়জগতে আমার যাত্রাপথের একটি চমৎকার মাইলফলক এই ঘোষণাটি।

আমি প্রচণ্ড খুশি। রজনীকান্ত স্যারের সাপেক্ষে আমি তো একপ্রকার অস্তিত্বহীন বলা যায়। সেখান থেকে তার সঙ্গে পর্দা ভাগ করা আমার জীবনের সবচেয়ে সেরা লালিত স্মৃতি হয়ে থাকবে। এজন্য পরিচালক শিবা স্যার ও প্রযোজক সংস্থা সান পিকচার্সকে ধন্যবাদ। ’

চলতি বছরে ভারতের ৬৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘোষিত হয়। এবার ‘মহানটি’ সিনেমায় অনবদ্য অভিনয় করে সেরা তামিল সিনেমার অভিনেত্রী হিসেবে এই সম্মানজনক পুরস্কার জয় করেন কীর্তি সুরেশ।  

‘থালাইবার ১৬৮’র শুটিং শিগগিরই মেঝেতে গড়াবে। ইতোমধ্যে কমেডিয়ান সুরিকেও সিনেমায় নেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে। তাই উচ্ছ্বসিত তিনিও।  

সম্প্রতি চিত্রপরিচালক এ আর মুরুগাডোসের ‘দরবার’ সিনেমার শুটিং শেষ করেছেন রজনীকান্ত। সিনেমাটি ২০২০ সালের ১৫ জানুয়ারি মুক্তি পাবে।  

আরও পড়ুন: সেরা অভিনেতা ভিকি ও আয়ুষ্মান, সেরা অভিনেত্রী কীর্তি সুরেশ

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।