ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘দাবাং ৩’ মুক্তির আগেই ‘দাবাং ৪’র স্ক্রিপ্ট প্রস্তুত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
‘দাবাং ৩’ মুক্তির আগেই ‘দাবাং ৪’র স্ক্রিপ্ট প্রস্তুত

এক সপ্তাহ পরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সালমান খানের ‘দাবাং ৩’। ফ্র্যাঞ্চাইজিটির তৃতীয় সিনেমা নিয়ে এরই মধ্যে সালমান ভক্তদের মধ্যে ব্যাপক আগ্রহ লক্ষ্য করা গেছে। তবে এই সিনেমা মুক্তির আগেই চতুর্থ পর্বের কাজ শুরু করে দিয়েছেন বলিউড ‘ভাইজান’।

সালমান খান এখন ‘দাবাং ৩’র প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর এই ব্যস্ততার ফাঁকেই ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, এরই মধ্যে ‘দাবাং ৪’র স্ক্রিপ্টও প্রস্তুত করে ফেলেছেন।

তবে এই সিনেমাটির শুটিং কবে শুরু হবে তা নিয়ে কিছু বলেননি তিনি।

এদিকে সম্প্রতি ‘দাবাং ৩’র ক্লাইম্যাক্স সিকোয়েন্স খুঁটিনাটি বিষয় ফাঁস হয়েছে। ২৩ দিন ধরে নাকি এই সিকোয়েন্সের কাজ হয়েছে। যেখানে সালমান খান ১০০ গাড়ি ভাঙচুর করেছেন এবং একাই পাঁচশ মানুষের সঙ্গে লড়েছেন।

পুলিশ অফিসার চুলবুল পাণ্ডে চরিত্রে সালমান খানকে আবারও বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে মুখিয়ে আছেন দর্শক। এতে যথারীতি সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা। আরও আছেন আরবাজ খান ও সাঈ মঞ্জরেকরসহ অনেকে। এই সিনেমার মধ্য দিয়ে সাঈয়ের বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে।  

প্রভু দেবা পরিচালিত ‘দাবাং থ্রি’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।