ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

নতুন জুটি নিয়ে আসছে ‘বান্টি অউর বাবলি টু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
নতুন জুটি নিয়ে আসছে ‘বান্টি অউর বাবলি টু’

২০০৫ সালে অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বেঁধে ‘বান্টি অউর বাবলি’ নিয়ে হাজির হয়েছিলেন রানি মুখার্জি। এবার আসছে সুপারহিট সিনেমাটির সিক্যুয়েল। তবে এতে দেখা যাবে একেবারে নতুন জুটিকে।

‘বান্টি অউর বাবলি টু’তে বলিউডের উদীয়মান তারকা সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে জুটি বাঁধছেন নবাগতা শর্বরী ওয়াঘক। ‘গালি বয়’ দিয়ে বড় পর্দায় সিদ্ধান্তের অভিষেক ঘটে।

প্রথম সিনেমাতেই তিনি দর্শক ও সমালোচকদের দারুণ প্রশংসা পেয়েছেন। আর শর্বরী মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে প্রথমবার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।

প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে নতুন জুটির নাম ঘোষণা করা হয়েছে। এক টুইটে লেখা হয়েছে, নতুন বান্টি অউর বাবলিকে দেখে নিন। তারা হচ্ছেন সিদ্ধান্ত চতুর্বেদির ও শর্বরী।

নতুন পর্বে রানি মুখার্জির সঙ্গে দেখা যাবে অভিনেতা মাধবনকে। তবে থাকছেন না অভিষেক বচ্চন। আগের পর্বে পরিচালক হিসেবে শাদ আলীকে দেখা গেলেও এবার পরিচালকের আসনে বসছেন বরুণ ভি শর্মা। শিগগির সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৮ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa