ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

মামা-ভাগনীর জন্মদিন হতে যাচ্ছে ২৭ ডিসেম্বর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
মামা-ভাগনীর জন্মদিন হতে যাচ্ছে ২৭ ডিসেম্বর!

আসছে ২৭ ডিসেম্বর সালমান খানের জন্মদিন। আর জন্মদিনটি তিনি বিশেষভাবে কাটানোর প্লান করেছেন তার প্রিয় বোন অর্পিতার সঙ্গে। অর্পিতা গর্ভবতী। মজার বিষয় হলো, ভাইজানের জন্মদিনেই বোনের সন্তানের জন্ম হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই পৃথিবীতে ভাগনীকে স্বাগত জানাতে বোনের সঙ্গেই নিজের জন্মদিন কাটাবেন ‘চুলবুল পাণ্ডে’।  

বলিউড সুপারস্টার সালমান খানের জন্মদিন নিয়ে ভক্তদের উচ্ছ্বাস থাকেই। তবে তিনি কিন্তু নিজের জন্মদিন খুব সাদামাটাভাবেই কাটাতে চলেছেন।

কারণ সবার আগে তার পরিবার।  

ভারতীয় সংবাদমাধ্যম বলছে অর্পিতা এবং তার স্বামী আয়ুষ নাকি সালমানের জন্মদিনকেই তাদের দ্বিতীয় সন্তানের জন্মদিন হিসেবে বাছতে চলেছেন। সেই মতো নাকি ডাক্তারের সঙ্গেও চলছে নিয়মিত পরিকল্পনা ও প্রস্তুতি।  

অন্যদিকে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সালমান বলেছেন, ‘আমার বোন গর্ভবতী। আমার এ বারের জন্মদিন আমি ওর সঙ্গেই কাটাব। ’ 

বোনের প্রতি সালমানের ভালবাসার কথা সকলেরই জানা। জন্মদিনটা বোনের সঙ্গে কাটানো নিঃসন্দেহে আনন্দের। তবে বাড়তি আনন্দ হিসেবে যদি মামা-ভাগনীর জন্মদিনও একই দিনে হয়ে যায় তবে তো ‘সোনায় সোহাগা’।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa