ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

সাগর জাহানের পরিচালনায় মোশাররফের সঙ্গে পায়েল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
সাগর জাহানের পরিচালনায় মোশাররফের সঙ্গে পায়েল

নন্দিত অভিনেতা মোশাররফ করিমকে নিয়ে অসংখ্য খণ্ড ও ধারাবাহিক নাটক নির্মাণ করেছেন সাগর জাহান। তবে ধারাবাহিকে কাজ হলেও গত একবছর তারা একসঙ্গে খণ্ড নাটকে কাজ করেননি।

সম্প্রতি নতুন একটি খণ্ড নাটকে সাগর জাহানের পরিচালনায় অভিনয় করেছেন মোশাররফ করিম। ‘আমার কথা একবারও ভাবলে না?’ নামের নাটকটিতে এই অভিনেতার সঙ্গে জুটি বেঁধেছেন কেয়া আক্তার পায়েল।

এ প্রসঙ্গে সাগর জাহান বাংলানিউজকে বলেন, প্রায় ১৫ বছর ধরে মোশাররফ ভাইকে নিয়ে আমি কাজ করছি। আমাদের অসংখ্য নাটক দর্শকদের ভালোবাসা পেয়েছে এবং পাচ্ছে। আমাদের নিয়মিত কাজ হলেও প্রায় এক বছর খণ্ড নাটক করা হয়নি। এবারের নাটকটিতে মোশাররফ ভাইয়ের বিপরীতে আছেন পায়েল।

নাটকের দৃশ্যে মোশাররফ করিম ও কেয়া আক্তার পায়েল

তিনি আরও জানা, একটি বাড়িকে কেন্দ্র করে নাটকটি নির্মিত হয়েছে। যেখানে প্রেমিক-প্রেমিকার ভালোবাসা ও ত্যাগের চিত্র ফুট উঠবে।  

অভিনেত্রী পায়েল বলেন, এটি মোশাররফ ভাইয়ের সঙ্গে তৃতীয় এবং সাগর জাহান ভাইয়ের সঙ্গে আমার প্রথম কাজ। ওনাদের বহু নাটক দর্শকপ্রিয়। আশা করছি এটিই সবার মন জয় করবে।

নতুন বছর ভালোবাসা দিবসে নাটকটি টেলিভিশন পর্দায় প্রচার হবে বলে জানান নির্মাতা।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa