ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

ফের অভিনয়ে গায়ক শুভ্রদেব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
ফের অভিনয়ে গায়ক শুভ্রদেব শুভ্রদেব

গায়ক খ্যাতির পাশাপাশি মডেল-অভিনেতা হিসেবেও পরিচিতি রয়েছে সংগীতশিল্পী শুভ্রদেবের। সেই ধারাবাহিকতায় ফের অভিনয়ে ফিরছেন তিনি। ‘ডিগবাজি’ নামের ধারাবাহিক নাটকে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় এই সংগীতশিল্পীকে।

এই নাটক প্রসঙ্গে শুভ্রদেব বাংলানিউজকে বলেন, ‘নাটকটিতে একজন সেলিব্রেটি গায়ক হিসেবে দেখা যাবে আমাকে। এতটুকুই আপাতত আমাকে বলা হয়েছে।

বুধবার (১৮ ডিসেম্বর) শুটিংয়ে অংশ নেওয়ার আগে আমার চরিত্র সম্পর্কে বিস্তারিত জানতে পারবো। আর অভিনয়টা আসলে আমি করতে চাই না। অনুরোধ আর বিভিন্ন বিষয় চিন্তা করে বিশেষ বিশেষ সময় এ কাজটি করতে হয়। ’

মানস পালের রচনায় ‘ডিগবাজি’ নির্মাণ করছেন মজিবুল হক খোকন। নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ড. এনামুল হক, আনিসুর রহমান মিলন, আ খ ম হাসান, মৌসুমী হামিদ, উর্মিলা শ্রাবন্তী কর, সাজু খাদেম, মনিরা আক্তার মিঠু, নাদিয়া মীম, ফারজানা ছবি, জামিল হোসেন প্রমুখ।

১৯৮৯ সালে ‘শুকতারা’ নাটক দিয়ে অভিনয়ে যাত্রা করেন শুভ্রদেব। ২০১৬ সালে তাকে সবশেষ দেখা গেছে ‘শ্রাবণ এসেছিল গান হয়ে’ নামের টেলিসিনেমায়।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa