ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

দিল্লিতে ‘ছপাক’র প্রচারণায় যাননি দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
দিল্লিতে ‘ছপাক’র প্রচারণায় যাননি দীপিকা

ভারতীয় সংসদে পাস হওয়া ‘বিতর্কিত’ সংশোধিত নাগরিকত্ব আইনের জেরে গোটা ভারতের সঙ্গে উত্তাল দেশটির রাজধানী দিল্লিও। এই আইনের প্রতিবাদে আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা। সেখানে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। তাই এমন পরিস্থিতিতে দিল্লিতে পূর্ব নির্ধারিত ‘ছপাক’ সিনেমার প্রচারণায় অংশ নেননি বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) বাতিলের দাবিতে পূর্ব দিল্লিতে বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওইদিন মুক্তি প্রতীক্ষিত ‘ছপাক’ সিনেমার প্রচারণামূলক কর্মকাণ্ডের অংশ হিসেবে ‘অ্যাজেন্ডা আজতক ২০১৯’ শীর্ষক অনুষ্ঠানে বক্তা ছিলেন দীপিকা।

তবে উত্তেজনাপূর্ণ এই পরিস্থিতিতে সিনেমাটির পরিচালক মেঘনা গুলজার ও ‘পদ্মাবত’খ্যাত অভিনেত্রী অনুষ্ঠানে যাননি।                                      

দীপিকা ও মেঘনা এক বিবৃতে জানান, জাতি এবং শহর যখন একটি আবেগময় উত্থান এবং অশান্তির মধ্য দিয়ে যাচ্ছে, এমন সময়ে সিনেমার প্রচারণা চালানো আমাদের পক্ষে ঠিক হবে না বলে আমরা মনে করি। আমরা শান্তি ও সম্প্রীতির জন্য প্রার্থনা করছি। পাশাপাশি আমাদের অনুপস্থিতির কারণে অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করছি। তবে আমরা আশা করি আপনারা বিষয়টি বুঝতে পারবেন।

সিনেমাটিতে দীপিকা অ্যাসিড আক্রমণের শিকার লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করেছেন। লক্ষ্মীর জীবনের দুর্বিষহ ঘটনাবলি, তার সংগ্রাম ও সাফল্যের কথা দীপিকা ফুটিয়ে তুলছেন এই সিনেমায়। মেঘনা গুলজার পরিচালিত সিনেমাটিতে দীপিকার চরিত্রের নাম মালতি এবং লক্ষ্মীর স্বামী অমলের চরিত্রে রূপদান করছেন বিক্রান্ত মাসে।

‘ছপাক’ সিনেমার ট্রেলার প্রকাশ পেয়েছে ১০ ডিসেম্বর। ২০২০ সালের ১০ জানুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa