ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

মা-ছেলের কণ্ঠে দুই আখান্দের ‘আবার এলো যে সন্ধ্যা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
মা-ছেলের কণ্ঠে দুই আখান্দের ‘আবার এলো যে সন্ধ্যা’ ঈশিতা-যাভীর

লাকী আখান্দের সুর করা অসংখ্য জনপ্রিয় গানের মধ্যে অন্যতম একটি ‘আবাব এলো যে সন্ধ্যা’। এসএম হেদায়েত’র কথায় গানটির কণ্ঠশিল্পী লাকী আখান্দের ছোট ভাই হ্যাপী আখান্দ। তারা তিনজনই আজ প্রয়াত।

ভাইয়ের সুরে ভাইয়ের কণ্ঠের সেই গান এখনো ফেরে শ্রোতাদের মুখে মুখে। তারই ধারাবাহিকতায় গানটি এবার একসঙ্গে গেয়েছেন অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা ও তার পঞ্চম শ্রেণী পড়ুয়া ছেলে যাভীর দৌলা।

হ্যাঁ, সম্প্রতি মেহেদী লং- এর নতুন সংগীতায়োজনে মা-ছেলে গেয়েছেন ‘আবার এলো সন্ধ্যা’। গানটি মা-ছেলে দুজনেরই ভীষণ পছন্দের এবং একসঙ্গে গাওয়া এটিই তাদের প্রথম গান।

এরই মধ্যে গানটির গল্পনির্ভর ভিডিও নির্মিত হয়েছে। এটি নির্মাণ করেছেন মঞ্জু আহমেদ। গাওয়ার পাশাপাশি ভিডিওতেও রয়েছে মা-ছেলের উপস্থিতিও।

এই গান প্রসঙ্গে ঈশিতা বলেন, ‘যাভীর চার বছর রয়স থেকেই গান লিখছে। ওর ইচ্ছে ছিল আমার সঙ্গে গান গাওয়ার। ‘আবার এলো যে সন্ধ্যা’ আমাদের দুজনের পছন্দের গান। তাই মা-ছেলে মিলে গানটি করলাম। কেমন গাইলাম, গান প্রকাশের পর শ্রোতারাই ভালো বলবেন। ’

জানা গেছে, নতুন বছরের শুরুর দিকে জি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে গান-ভিডিও ‘আবার এলো যে সন্ধ্যা’।

এদিকে গত বছর ‘তোমার জানালায়’ শিরোনামের গান দিয়ে প্রায় ১৬ বছর পর গানে ফেরেন ঈশিতা। সোহেল আরমানের কথায় গানটি সুর-সংগীতায়োজন করেন ইবরার টিপু।

বাংলাদেশ সময়: ২০৪০১ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa