ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

সময় উপভোগ করে নিক অ্যাভেঞ্জার্স, আসছে ‘অ্যাভাটার ২’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
সময় উপভোগ করে নিক অ্যাভেঞ্জার্স, আসছে ‘অ্যাভাটার ২’

বিশ্বের সবচেয়ে সাড়া জাগানো অন্যতম সিনেমা ‘অ্যাভাটার’র সিক্যুয়েল ‘অ্যাভাটার ২’ আসছে আগামী বছর। এ প্রসঙ্গে বিশ্বখ্যাত চলচ্চিত্র নির্মাতা জেমস ক্যামেরন বলেন, স্পটলাইটের আলোয় ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ তাদের সময় উপভোগ করে নিক। তিনি শিগগিরই বক্স অফিসের সর্বোচ্চ অবস্থানটি আবারও ফিরিয়ে নেবেন।

২০১৯ সালের জুলাইয়ে সুপারহিরো সিনেমা ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ বিশ্বের সর্বোচ্চ আয়ের সিনেমার তকমা পায়। সিনেমাটি আয় করে ২ দশমিক ৭৯৬ বিলিয়ন ডলার যা জেমস ক্যামেরনের টাইটানিক ও অ্যাভাটারের সর্বোচ্চ আয়ের রেকর্ড ভেঙে বক্স অফিসে শীর্ষস্থান দখল করে।

আরও পড়ুন: ‘অ্যাভাটার’কে ছাড়িয়ে গেলো ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’

‘অ্যাভাটার ২’ সিনেমার মাধ্যমে জেমস আবারও তার শীর্ষস্থান দখল করার ঘোষণা দিয়েছেন। এ নিয়ে তিনি বলেন, ‘আমি মনে করি, এটা নিশ্চিত। ’ ততক্ষণে এন্ডগেম তাদের সময়টা উদযাপন করে নিক। তিনি মনে করেন, এন্ডগেম অ্যাভাটারের সিকি শতাংশ সাফল্য পেয়েছে।  

আরও পড়ুন: ‘অ্যাভাটার ২’র ২০১৯ সালের শুটিং সম্পন্ন

যখন এন্ডগেম অ্যাভাটারের আয়কে অতিক্রম করে যায়, তখন জেমস একটি ছবি শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবিতে দেখা যায় আইরন ম্যান রবার্ট ডাউনি জুনিয়র প্যান্ডোরা উডস্প্রাইটে স্নাত হচ্ছে।

আরও পড়ুন: ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’কে জেমস ক্যামেরনের অভিনন্দন

‘অ্যাভাটার ২’ সিনেমাটি পরিবেশন করছে ডিজনি। সিনেমাটি মুক্তি পাবে ১৭ ডিসেম্বর ২০২১। সেসঙ্গে ‘অ্যাভাটার ৩’র ঘোষণাও এসে গেছে। এটি মুক্তি পাবে ২২ ডিসেম্বর ২০২৩।  

আরও পড়ুন: ‘অ্যাভাটার’ নামটি আমিই দিয়েছিলাম: গোবিন্দ

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa