ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

গরুর মাংস খেয়ে সমালোচনার মুখে সৃজিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
গরুর মাংস খেয়ে সমালোচনার মুখে সৃজিত গরুর মাংস খেয়ে সমালোচনার মুখে সৃজিত

প্রথমবার শ্বশুরবাড়িতে বেড়াতে এলেন সৃজিত মুখার্জী। শ্বশুরবাড়ি এসে রাজকীয় জামাইভোজ আর দারুণ আদুরে সময় কাটাচ্ছেন নন্দিত এই নির্মাতা। জামাই আদুরে মুগ্ধ হয়ে টুইটারে খাবারের ছবি পোস্ট করেন তিনি।

ক্যাপশনে লেখেন, ‘শ্বশুরবাড়ির প্রথম অফিশিয়াল ভূরিভোজ। ঝিরিঝিরি আলুভাজা, লইট্যা শুঁটকি, ডাল, কড়াইশুঁটি দিয়ে পাবদা মাছ, মুরগির ঝোল আর বাঁধাকপি দিয়ে গোরুর গোশত।

কিন্তু তার গরুর মাংস খাওয়া ভালো চোখে দেখেনি কেউ কেউ। সৃজিতের টুইট পোস্টে একজনের মন্তব্য এমন- ‘হিন্দু নামে কলঙ্ক আপনি। আপনাকে খুব সম্মান করতাম কিন্তু এই পোস্টটার পর থেকে আপনাকে এখন খুব ঘৃণা করি। আপনি হিন্দুধর্ম ত্যাগ করুন। আমি হলে তাই করতাম। ’

সৃজিত ওই মন্তব্যের জবাব দিয়েছেন এভাবে- ‘হিন্দুধর্ম নিয়ে কথা আপনার মতো অশিক্ষিতের মুখে বেমানান। ঋগ্বেদ, মনুস্মৃতি ও গৃহসূত্রের কিছু শ্লোক দেব খাওয়া-দাওয়া নিয়ে, রোজ সকালে কান ধরে ছাদে দাঁড়িয়ে মুখস্থ করবেন। ভদ্রভাবে বোঝালাম। নয়ত মনে রাখবেন, বাইশে শ্রাবণের সংলাপ কিন্তু আমারই লেখা। ’

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa