ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

গানচিত্রে প্রমা ইসলামের ‘ভালোবেসে ভুল করেছি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
গানচিত্রে প্রমা ইসলামের ‘ভালোবেসে ভুল করেছি’ প্রমা ইসলাম

শৈশব থেকেই গানের সঙ্গে সখ্যতা সংগীতশিল্পী প্রমা ইসলামের। বুঝতে শেখার পর থেকে গানের ইচ্ছেটা খুব তাড়া করতো তাকে। সেই অদম্য ইচ্ছে থেকেই স্বপ্নের বীজ বুনতে শুরু করেন প্রমা। গানের তালিম নিয়েছেন একাধিক ওস্তাদের কাছে। এখনো নিচ্ছেন। ওস্তাদ নওয়াব আলী, ক্ষিতিশ চন্দ্র মল্লিক, আরিফুল ইসলাম মিঠু, সৈয়দ আব্দুল হাদী, ফেরদৌস আরা, পুজন দাস প্রমুখের কাছে নিয়েছেন গানের দীক্ষা। 

নজরুল গীতির চর্চা নিয়মিত করলেও সব ধরনের গানেই পারদর্শী প্রমা ইসলাম। গানের সঙ্গেই করছেন বসবাস।

এরই ধারাবাহিকতায় ‘ভালোবেসে ভুল করেছি’ শিরোনামের গান-ভিডিও নিয়ে হাজির হলেন প্রমা।

মনিকা দাসের কথায় গানটির সুর করেছেন পুজন দাস। সঙ্গীতায়োজনে করেছেন এস আই খোকন। ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিও নির্মাণ করেছেন প্রান্ত সেলিম। এতে মডেল হিসেবে আছেন লিওন, মাসুদ এবং অন্বেষা।  

এই গান প্রসঙ্গে প্রমা ইসলাম বলেন, ‘আমাদের সবার জীবনেই প্রেম-ভালোবাসা নিয়ে নানারকম স্মৃতি থাকে। ‘ভালোবেসে ভুল করেছি’ গানটি বিরহস্মৃতির গান, অনুশোচনার গান। ভিডিওটিও গানের সঙ্গে মিল রেখে করা হয়েছে। প্রকাশের পর থেকেই দারুণ সাড়া পাচ্ছি। আশা করছি, ধীরে ধীরে গানটি সবশ্রেণীর শ্রোতা-দর্শকের হৃদয়ে দোলা দিবে। ’ 

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে গান-ভিডিও ‘ভালোবেসে ভুল করেছি’। এছাড়া গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক, এবং বাংলালিংক ভাইবে।

ভিডিও:

 

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa