ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

রাতুলের প্রথম গানচিত্র ‘সাজনা রে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
রাতুলের প্রথম গানচিত্র ‘সাজনা রে’

২০১৩ সালে সংগীত বিষয়ক রিয়্যালিটি শো ‘ক্ষুদে গানরাজ’র মধ্য দিয়ে পরিচিতি পান ক্ষুদে কণ্ঠশিল্পী নাইমুল ইসলাম রাতুল। প্রতিযোগিতাটির দ্বিতীয় রানারআপ হয়েছিলেন তিনি। এরপর কণ্ঠ দিয়েছেন তিনটি সিনেমায়। এর মধ্যে ‘পুত্র’ চলচ্চিত্রে গান গেয়ে শ্রেষ্ঠ গায়ক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন এই শিল্পী।

এবার প্রথমবারের মতো মৌলিক গানের ভিডিও প্রকাশ করলেন রাতুল। তার ‘সাজনা রে’ শিরোনামের গানটি বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) ইউটিউবে প্রকাশ পেয়েছে।

গানটির কথা ও সুর সুস্মিতা বিশ্বাস সাথীর। সংগীত পরিচালনা করেছেন রাফি মোহম্মদ। রাতুলের সঙ্গে ভিডিওতে মডেল হয়েছেন অর্পিতা। আর নির্দেশনা দিয়েছেন জেমস সরকার ও হাসিবুর রহমান।

গানটি প্রসঙ্গে নাইমুল ইসলাম রাতুল বলেন, এর আগে সিনেমার গানে কণ্ঠ দিয়েছি। তবে প্রথমবার নিজের মৌলিক গান ও ভিডিও প্রকাশ পেলো। আমি খুব আনন্দিত। শ্রোতা-দর্শকদের গানচিত্রটি ভালো লাগলেই নতুন আরও গান প্রকাশে আমি উৎসাহী হব।

‘সাজনা রে’ গানটি প্রকাশ পেয়েছে এসএফ মাল্টিমিডিয়ার ব্যানারে। গানটি রাতুলের আসন্ন নতুন অ্যালবামে থাকছে। মোট দশটি গান নিয়ে অ্যালবামটি খুব শিগগির প্রকাশ পাবে বলে জানান এই গায়ক।

রাতুলের গাওয়া গান ‘সাজনা রে’:

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
জেআইএম/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa