ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

আরাধ্যাকে নিয়ে স্কুলে ঐশ্বরিয়া, আবরামকে নিয়ে শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
আরাধ্যাকে নিয়ে স্কুলে ঐশ্বরিয়া, আবরামকে নিয়ে শাহরুখ

ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যার স্কুলে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান। আর সেকারণেই সকাল সকাল মেয়েকে সাজিয়ে গুছিয়ে নিয়ে স্কুলে এসে হাজির হলেন মা ঐশ্বরিয়া রাই বচ্চন। আর নাতনির পারফর্ম্যান্স দেখতে উপস্থিত হন দাদা অমিতাভ বচ্চনও। আর তিনি খুব খুশিও হলেন তার পারফর্ম্যান্সে। 

শুধু আরাধ্যাই নয়। ওই একই স্কুলে পড়ে শাহরুখপুত্র আবরাম খানও।

স্কুলের বার্ষিক অনুষ্ঠান উপলক্ষে এদিন আবরামকে নিয়ে হাজির হন শাহরুখ-গৌরী।

স্কুলের বার্ষিক অনুষ্ঠানে বাচ্চাদের নিয়ে উপস্থিত ঐশ্বরিয়া ও শাহরুখ

এদিন আরাধ্যার সাজগোজ ছিল অন্যরকম। তার পরনে ছিল লাল-সবুজ শাড়ি ও হলুদ ব্লাউজ। মাথায় সাদা ফুল, চোখে কাজল, ঠোঁটে লিপস্টিক, কপালে লাল টিপ। দেখেই বোঝা যাচ্ছিল কোনো পারফর্ম করতে যাচ্ছে সে। মায়ের হাত ধরে স্কুলে ঢোকে ৮ বছর বয়সী আরাধ্যা। আর ঐশ্বরিয়ার পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার কামিজ।

তবে শুধু ঐশ্বরিয়াই নন, এদিন নাতনির পারফরম্যান্স দেখতে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চনও এবং ঐশ্বরিয়ার মা বৃন্দা রাই। হাজির হন ফুফু শ্বেতা বচ্চন নন্দা।

অন্যদিকে ছোট্ট আবরামকে সঙ্গে নিয়ে ওই একই স্কুলে হাজির হন শাহরুখ খান ও গৌরী খান। এদিন আবরামের মুখে মেকআপ, ঠোঁটে লিপস্টিক দেখে বেশ বোঝা যায়, স্কুলের অনুষ্ঠানে পারফর্ম করতে চলেছে সেও। এদিন আবরামকে নিয়ে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজও দেন বলিউডের ‘কিং খান’।

অবশ্য এই প্রথম নয়, প্রত্যেক বছরই ছেলেমেয়েদের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে তাদেরকে সঙ্গে নিয়ে উপস্থিত থাকেন শাহরুখ-গৌরী, ঐশ্বরিয়া-অভিষেকরা।  

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa