ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

‘মায়া- দ্য লস্ট মাদার’ দেখার আমন্ত্রণ জ্যোতির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
‘মায়া- দ্য লস্ট মাদার’ দেখার আমন্ত্রণ জ্যোতির জ্যোতিকা জ্যোতি-প্রাণ রায়

গত ৩ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে মাসুদ পথিক পরিচালিত সিনেমা ‘মায়া- দ্য লস্ট মাদার’। আসছে ২৭ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমায় মায়া চরিত্রে অভিনয় করেছেন জ্যোতিকা জ্যোতি। শনিবার (২১ ডিসেম্বর) সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী।

পোস্টে তিনি লেখেন, ‘বাংলাদেশের কিংবদন্তি শিল্পী শাহাবুদ্দীন আহমেদের চিত্রকর্ম ‘ওমেন’ এবং প্রখ্যাত কবি কামাল চৌধুরীর কবিতা ‘যুদ্ধশিশু’ অবলম্বনে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মাসুদ পথিক।   আমি এই চলচ্চিত্রে ‘মায়া’ চরিত্রে অভিনয় করেছি।

‘আগামী শুক্রবার (২৭ ডিসেম্বর) সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে ‘মায়া’। সিনেমাটি হলে গিয়ে দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। বাংলাদেশের মায়ায়, মুক্তিযুদ্ধের মায়ায়, যুদ্ধশিশুর মায়ায় আপনার পরিবার, বন্ধু, আত্মীয় সকলে মিলে সিনেমাট দেখুন। হলে আসুন, প্রচার প্রচারণায় সঙ্গে থাকুন। দেখবেন ‘মায়া’ আপনারও সিনেমা, বাংলাদেশের সিনেমা। ধন্যবাদ। ’

‘মায়া- দ্য লস্ট মাদার’ দেখার আমন্ত্রণ জ্যোতির

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মুমতাজ সরকার (ভারত), প্রাণ রায়, দেবাশীষ কায়সার, সৈয়দ হাসান ইমাম, ঝুনা চৌধুরী, নারগিস আক্তার, লীনা ফেরদৌসী, ড. শাহাদাত হোসেন নিপু, আসলাম সানী ও মজিদ প্রমুখ।

২০১৬ সালে ‘মায়া - দ্য লস্ট মাদার’ নির্মাণের জন্য সরকারি অনুদান পায়। সে বছরই সিনেমাটির কাজ শুরু হয়। এর কাজ শেষ করতে সময় লেগেছে তিন বছর। গত ৩ ডিসেম্বর ২ ঘণ্টা ৩ মিনিট ৭ সেকেন্ডের সিনেমাটি সেন্সর বোর্ডের সনদ পায়।

‘নেকাব্বরের মহাপ্রায়াণ’ খ্যাত নির্মাতা মাসুদ পথিকের এটি দ্বিতীয় পূর্ণদৈর্ঘ্য সিনেমা। বীরাঙ্গনা ও যুদ্ধশিশুদের সত্য গল্প নিয়ে এই প্রথম পূর্ণদৈর্ঘ্য সিনেমা নির্মিত হলো বাংলাদেশে। সিনেমাটিতে নতুন বাংলা, বাংলা মাকে পাওয়া যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মাসুদ পথিক।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa