ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

সাড়া ফেলেছে ‘মাঠ কাঁপাবে ঢাকা’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
সাড়া ফেলেছে ‘মাঠ কাঁপাবে ঢাকা’ 

র‌্যাপ ঘরানার গান গেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন ‘ঢাকাইয়া গালি বয়’খ্যাত রানা মৃধা। যখন তার যে গানই প্রকাশ হয় না কেন, তাই শ্রোতাদের আকৃষ্ট করছে।

এবার এই খুদেশিল্পী চলমান বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০১৯'র (বিপিএল) অন্যতম দল ঢাকা প্লাটুনের অফিসিয়াল থিম সংয়ে ঢাকার ঐতিহ্য নিয়ে র‌্যাপ করে সবার মন জয় করেছেন।  

ঢাকা প্লাটুনের স্লোগানের সঙ্গে মিল রেখে গানটির শিরোনাম দেওয়া হয়েছে ‘মাঠ কাঁপাবে ঢাকা’।

সম্প্রতি গানটি ভিডিও আকারে প্রকাশ পেয়েছে দলটির অফিসিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেল বোটম্যান ফিল্মসে।  

প্রকাশের পর গানটি ইউটিউবে ২০ লাখ ভিউ পার করেছে। এছাড়া ফেসবুকে দেখা হয়েছে ৫ লাখেরও বেশি।

মূল গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন নেওয়াজ মাহতাব ও ইমন চৌধুরী। সংগীতায়াজনে ইমন চৌধুরী। তিন অংশে সাজানো গানটির প্রথম পার্ট গেয়েছেন মুত্তাকী হাসিব ও নেওয়াজ মাহতাব। কাওয়ালি অংশে গেয়েছেন শামীম হাসান। এছাড়া অতিথি ভোকাল হিসেবে গানটিতে রয়েছেন পুলক অধিকারী। আর মাহমুদ হাসান কথায় র‍্যাপে রানার সঙ্গে ছিলেন তবীব।

ঢাকার বিভিন্ন স্থানে চারদিন ধরে নির্মাণ করা হয়েছে গানটির ব্যয়বহুল ভিডিও। গানের তালে তালে ভিডিওতে নেচেছেন সজল ও হৃদি শেখ। ভিডিওটি নির্দেশনা দিয়েছেন ফজলে রাব্বী মৃধা।

***'মাঠ কাঁপাবে ঢাকা' গান 

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa