ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

প্রথমবার আমানের সঙ্গে জুটি বাঁধলেন তানহা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
প্রথমবার আমানের সঙ্গে জুটি বাঁধলেন তানহা 

প্রথমবারের মতো বড় পর্দায় চিত্রনায়ক আমান রেজার সঙ্গে জুটি বাঁধলেন চিত্রনায়িকা তানহা মৌমাছি। সম্প্রতি রকিবুল আলম রকিব পরিচালিত ‘ইয়েস ম্যাডাম’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। এতে দু’জনই পুলিশের চরিত্রে অভিনয় করছেন।

এ প্রসঙ্গে তানহা বাংলনিউজকে বলেন, আমান ভাইয়ের সঙ্গে প্রথম একসঙ্গে কাজ করছি। কাজের ব্যাপারে তিনি অনেক হেল্পফুল।

আশা করছি দর্শক আমাদের জুটকে ভালোভাবে গ্রহণ করবেন।  

গত রোববার (২২ ডিসেম্বর) থেকে সাভারে ডিপজলের বাড়িতে ‘ইয়েস ম্যাডাম’ সিনেমাটির শুটিং চলছে। এতে আরও অভিনয় করছেন আমিন খান, অমিত হাসান, শিপন, কেয়া, রেসি, রেবেকা রউফ প্রমুখ। সিনেমাটি টুঙ্গিপাড়া চলচ্চিত্রের ব্যানারে নির্মিত হচ্ছে।

আমান রেজার প্রথম সিনেমা ‘ভালোবাসার শেষ নেই’ মুক্তি পায় ২০০৯ সালে। এছাড়া তার মুক্তিপ্রাপ্ত সিনেমার তালিকায় রয়েছে ‘চালবাজ’, ‘স্টোরি অব সামারা’, ‘প্রেমী ও প্রেমী’, ‘প্রেমিক নাম্বার ওয়ান’, ‘বাজারের কুলি’, ‘বস্তির ছেলে কোটিপতি’, ‘কাজের মানুষ’ ইত্যাদি। গত শুক্রবার (২০ ডিসেম্বর) তার অভিনীত মিউজিক্যাল সিনেমা ‘গহীনের গান’ মুক্তি পেয়েছে।  

এদিকে ২০১৪ সালে শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তানহার। এরপর তার অভিনীত ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমা মুক্তি পেয়েছে।  

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।