ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

'শয়তান' হবেন না রণবীর কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
'শয়তান' হবেন না রণবীর কাপুর

বলিউডের অন্যতম সেরা ব্লকবাস্টার ‘সনজু’র রূপকার রণবীর কাপুর। নায়ক হিসেবে তিনি দারুণ সফল। তাই ঠিক এই মুহূর্তেই তিনি খল চরিত্রে অভিনয় করতে নারাজ। ২০১৯ সালের ব্লকবাস্টার ‘কবির সিং’ সিনেমার সফল নির্মাতা সন্দীপ বাঙ্গার আগামী সিনেমায় তিনি ‘ডেভিল’ রূপে অভিনয় করবেন কিনা তা একেবারেই অনিশ্চয়তার মুখে পড়েছে।

সন্দীপ বাঙ্গা তার পরবর্তী হিন্দি সিনেমা ‘ডেভিল’র জন্য রণবীর কাপুরকেই সবার আগে পছন্দ করে রেখেছেন। কিন্তু প্রস্তাবটি পুনর্বিবেচনা করছেন রণবীর।

কারণ এতে মূল চরিত্রটি ‘জোকার’ সিনেমার জোয়াকিন ফিনিক্সের মতোই গভীর।

রণবীর কাপুরের ঘনিষ্ঠ একটি সূত্র ডেকান ক্রনিকলকে জানায়, ‘ডেভিল’ সিনেমার কাহিনী রণবীর পছন্দ করেছেন। এটা ঘোরতর ঘটনাবহুল, পাগলাটে এবং অবিশ্বাস্য। কিন্তু রণবীরের জন্য এটা কি দর্শকদের ক্ষেপিয়ে তোলার মতো ভালো সময়? ‘জোকার’ দেখতে প্রেক্ষাগৃহ পরিপূর্ণ হচ্ছে ঠিক, কিন্তু দেখুন পৃথিবীজুড়ে দায়িত্বশীল সমাজ কী পরিমাণে ঘৃণা করছে তাকে।  

উল্লেখ্য, সন্দীপ বাঙ্গার গত সিনেমা ‘কবির সিং’ও অনেক সমালোচনা কুড়িয়েছে। সেখানে নায়কের বখে যাওয়া ও নারী-বিদ্বেষ মানুষ ভালোভাবে নেয়নি।  

শোনা যাচ্ছে, রণবীর তার ক্যারিয়ারের এই গুরুত্বপূর্ণ সময়ে এরকম একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করতে প্রস্তুত নন।  সেক্ষেত্রে সন্দীপকে ‘ডেভিল’ খুঁজতে অন্য কোন অভিনেতার দ্বারস্থ হতে হবে।  

রণবীর কাপুর এখন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় কাজ করছেন। সিনেমাটিতে আরও অভিনয় করছেন মেগাস্টার অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, মৌনী রায়, আক্কিনেনি নাগার্জুন প্রমুখ। আর এতে বিশেষ উপস্থিতিতে থাকবেন ‘বলিউড কিং’ শাহরুখ খান। সিনেমাটি ২০২০ সালের মে মাসে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।