ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

বিনোদন

পাঁচ বছর পর আসছে জাস্টিন বিবারের নতুন অ্যালবাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
পাঁচ বছর পর আসছে জাস্টিন বিবারের নতুন অ্যালবাম

কানাডিয়ান পপস্টার জাস্টিন বিবারের সর্বশেষ অ্যালবাম ‘পারপাস’ প্রকাশ পেয়েছিল ২০১৫ সালে। তখন এটি পাঁচ লাখ কপিরও বেশি বিক্রি হয়েছে। গত পাঁচ বছরে তার আর নতুন কোন গানের অ্যালবাম প্রকাশ পায়নি।

বছর শেষে এসে বড়দিন উপলক্ষে ভক্তদের জন্য সুখবর দিয়েছেন ২৫ বছর বয়সী এই তারকা। তিনি জানিয়েছেন, ২০২০ সালে বিরতি ভেঙে নতুন অ্যালবাম নিয়ে হাজির হতে যাচ্ছেন।

অ্যালবামটিতে থাকা তার প্রথম একক গান ‘ইয়াম্মি’ প্রকাশ পাবে ৩ জানুয়ারি।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে খবরটি জানিয়ে জাস্টিন বিবার লেখেন, আমি এখন যেখানে আছি, আমার মনে হয় এর কারণে আগের অ্যালবামগুলির চেয়ে নতুনটি আলাদা হবে। আমি বিশ্বের বিভিন্ন জায়গায় যেয়ে গানগুলোতে পারফর্ম করতে অপেক্ষা করছি।

‘মানুষ হিসেবে আমরা কেউই পরিপূর্ণ না। আমার অতীত, আমার ভুলগুলি এবং সমস্ত কিছুই আমি পার করে এসেছি। আমি বিশ্বাস করি, যেখানে আমার থাকার কথা ছিল, আমি ঠিক সেখানেই আছি। ঈশ্বর আমাকে যেখানে চাইবেন আমি ঠিক সেখানেই থাকবো’, যোগ করেন তিনি।  

নতুন অ্যালবাম নিয়ে ২০২০ সালের জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত যুক্তরাষ্ট্রে সফরে যাবেন বিবার। তবে তিনি যুক্তরাজ্যের কবে শো করবেন তা ঘোষণা করেননি।

২০১৭ সালে বিবার গান থেকে বিরতি নেন। তখন তিনি বিশ্বের নানা জায়গার ১৪টি পূর্ব নির্ধারিত অনুষ্ঠান বাতিল করেছিলেন। তবে চলতি বছরই তিনি পুনরায় আপন গণ্ডিতে ফিরে আসেন।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa