ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বিনোদন

ফারহান ও ইভানাকে নিয়ে ‘বাজি’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
ফারহান ও ইভানাকে নিয়ে ‘বাজি’ 

একটি ভালোবাসার সম্পর্ক টিকে থাকে বিশ্বাসের উপর ভিত্তি করে। বিশ্বাস ভেঙে গেলে ভালোবাসারও ইতি ঘটে। এমন ভাঙা-গড়ার গল্প নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বাজি’। স্বরাজ দেবের পরিচালনায় এতে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান, পার্সা ইভানা ও রাজকুমারী রিয়া।

বড়দিন উপলক্ষে বুধবার (২৫ ডিসেম্বর) স্বল্পদৈর্ঘ্যটি প্রকাশ পেয়েছে সিলভার স্ক্রিন ইউটিউব চ্যানেলে। প্রায় ১৪ মিনিট দৈর্ঘ্যরে চলচ্চিত্রটির দৃশ্য ধারণ করা হয়েছে ঢাকার বিভিন্ন লোকেশনে।

এ প্রসঙ্গে পরিচালক স্বরাজ দেব বলেন, ‘বাজি’ দেখার সময় দর্শক গল্পের মধ্যে হারিয়ে যাবেন। আমরা প্রতিটি মানুষই ভালোবাসা চাই। সবার মনেই ভালোবাসা থাকে। কিন্তু কেউ তা প্রকাশ করেন, কেউ আবার নীরব থাকেন। অনেকে সম্পর্কটি নিয়ে ধরে বসেন বাজি। স্বল্পদৈর্ঘ্যটির গল্প এমনই।  

এই নির্মাতা ক্যারিয়ারের শুরুতে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বখাটে’ নির্মাণ করে ব্যাপক প্রশংসিত হন। এতে সিয়াম আহমেদ ও মুমতাহিনা চৌধুরী টয়া জুটি বেঁধে অভিনয় করেন। ‘বখাটে’র মতো ‘বাজি’ও সবার মন জয় করবে বলে স্বরাজ দেব আশা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa