ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

রণবীর কাপুরকে বাদ দিয়ে প্রভাসকে নিলেন নির্মাতা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
রণবীর কাপুরকে বাদ দিয়ে প্রভাসকে নিলেন নির্মাতা!

তেলুগু সিনেমা ‘অর্জুন রেড্ডি’র মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙার। অভিষিক্ত সিনেমাতেই তিনি দর্শক মাত করেছেন। এই সিনেমার হিন্দি রিমেক ‘কবির সিং’ও চলতি বছর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে। 

বর্তমানে সন্দীপ রেড্ডি ভাঙা তার নতুন সিনেমার প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে রণবীর কাপুর তার নতুন সিনেমা ‘ডেভিল’-এ অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলেও জানা গেছে।

তবে সম্প্রতি শোনা যাচ্ছে সিনেমাটিতে এই অভিনেতাকে বাদ দিয়ে তার জায়গায় দক্ষিণের সুপারস্টার প্রভাসকে নেওয়া হচ্ছে।

‘বাহুবলী’ তারকা প্রভাসের দক্ষিণের অন্যতম সফল নায়কদের মধ্যে একজন। বিদায়ী বছরে তিনি ব্লকবাস্টার সিনেমা ‘সাহো’ উপহার দিয়েছেন। এছাড়া বর্তমানে ‘জান’ সিনেমার শুটিংয়ে তিনি ব্যস্ত সময় পার করছেন।  এতে তার বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে।

জানা যায়, প্রভাসও সন্দীপের সিনেমায় অভিনয় করতে বেশ আগ্রহী। এরই মধ্যে তিনি ‘কবির সিং’ নির্মাতার কাছ থেকে এর গল্প শুনে পছন্দ করেছেন।  

এদিকে, রণবীর কাপুর সিনেমাটি থেকে কেন নিজেকে সরিয়ে নিলেন তা অজানা। এর আগে অবশ্য ভাঙা মহেশ বাবুকেও সিনেমাটির জন্য প্রস্তাব দিয়েছিলেন, কিন্তু তিনি ফিরিয়ে দেন।

বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa