ঢাকা, শুক্রবার, ১৯ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বিনোদন

ফটোশুটে সবার নজর কাড়লো জুনিয়র খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
ফটোশুটে সবার নজর কাড়লো জুনিয়র খান

বলিউড সুপারস্টার শাহরুখ খান ও প্রযোজক গৌরী খান দম্পতির ছোট ছেলে আব্রাম খান। সম্প্রতি খান পরিবারের আদরের কনিষ্ঠ সদস্যের ফটোশুটের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন তার মা। প্রকাশের পর ছবিগুলো মুহূর্তের মধ্যে সবার নজর কেড়ে নেয়।

সাদা টি-শার্ট, ব্ল্যাক ডেনিমস ও জ্যাকেট পরে একেবারে পেশাদার মডেলের মতো ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন আব্রাম। তার হাসি অনেকের ভালোবাসা কুড়িয়ে নিয়েছে।

ছবি শেয়ার করে গৌরী খান পোস্টের ক্যাপশনে লেখেন, আমার মনে হয় সে ক্যামেরা অনেক ভালোবাসে।  ফটোশুটে জুনিয়র খানপোস্টের মন্তব্যের ঘরে অভিনেত্রী অনন্য পাণ্ডে, কারিশমা কাপুর, মানিশ মালহোত্রা, নীলাম কোঠারিসহ গৌরী খানের বলিউড ইন্ডাস্ট্রির অনেক বন্ধু সুন্দর সুন্দর মন্তব্য করেছেন। এই প্রথমবার আব্রাহামের কোনো ফটোশুট সবার সামনে এলো।

২০১৩ সালে আব্রাম খানের জন্ম হয় সারোগেসির মাধ্যমে। শাহরুখ-গৌরীর অন্য দুই সন্তান আরিয়ান ও সুহানা। তারাও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয়।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa