ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

বিনোদন

আত্মহত্যা করেছেন বলিউড ও টিভি অভিনেতা কুশল পাঞ্জাবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
আত্মহত্যা করেছেন বলিউড ও টিভি অভিনেতা কুশল পাঞ্জাবি

ভারতের জনপ্রিয় টিভি অভিনেতা কুশল পাঞ্জাবি আত্মহত্যা করেছেন। ৩৭ বছর এই অভিনেতা কয়েকটি সিনেমা ও রিয়েলিটি শো’তে পারফর্ম করলেও মূলত টেলিভিশনে অভিনয়ের জন্যই জনপ্রিয় ছিলেন। 

পুলিশ জানিয়েছে, শুক্রবার (২৭ ডিসেম্বর) ভোরে মুম্বাইয়ের বান্দ্রাতে কুশলের নিজের ঘর থেকেই তার মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। রাত ২টার দিকে কুশলের মা-বাবা তার মরদেহ দেখতে পান।

একটি সুইসাইড নোট রেখে গেছেন তিনি। তাতে লেখা, তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। তার সম্পত্তি তার মা-বাবা, ছেলে ও বোনদের মধ্যে যেন ভাগ করে দেওয়া হয়।

কুশল পাঞ্জাবির হঠাৎ মৃত্যুতে তার সহশিল্পী ও ভক্তরা দারুণভাবে শোকাহত। শুক্রবার বিকেলে তার শেষকৃত্য করা হবে।

কুশল পাঞ্জাবি

কুশল তার ইউরোপিয় প্রেমিকা অ্যান্ড্রি ডোলহেনকে ২০১৫ সালে বিয়ে করেন। কিয়ান নামে তিন বছর বয়সী একটি ছেলে রয়েছে তাদের। মৃত্যুর মাত্র ২২ ঘণ্টা আগেও কুশল তার ছেলের সঙ্গে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেন। ছেলের সঙ্গে একটি ছবিই ছিল ইন্সটাগ্রামে তার শেষ পোস্ট।

তুষার কাপুর, রবি দুবে, শ্বেতা তিওয়ারি, শালিন ভানোট, করণবীর বোহরাসহ কুশলের বন্ধুরা একের পর এক শোকবার্তা দিয়ে তাদের সহকর্মীকে হারানোর বেদনা প্রকাশ করছেন।  

বলিউডের ‘কাল’, ‘লক্ষ্য’, ‘আন্দাজ’, ‘বোম্বে বয়েজ’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন কুশল পাঞ্জাবি। ‘জোর কা ঝাটকা: টোটাল ওয়াইপআউট’ ও ‘ফিয়ার ফ্যাক্টর’ নামের জনপ্রিয় রিয়েলিটি শো’তে তিনি পারফর্ম করেছেন। আর টেলিভিশনে তার উপস্থিতি ছিল নিয়মিত।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa