ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

বিনোদন

মোনা সিংয়ের বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
মোনা সিংয়ের বিয়ে

শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধু-পরিজনদের নিয়ে বিয়েটা সেরে ফেললেন ‘থ্রি ইডিয়টস’ অভিনেত্রী মোনা সিং। সিনেমার পাশাপাশি তিনি এখন ওয়েবসিরিজেও একের পর এক সাফল্য পাচ্ছেন। এরকম দারুণ মুহূর্তেই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন তিনি।

শুক্রবার (২৭ ডিসেম্বর) মুম্বাইয়ে ‘জ্যাসি জায়সি কোই নাহিন’খ্যাত অভিনেত্রী মোনা সিং বিয়ের পিঁড়িতে বসলেন। তার বর শ্যাম একজন ইনভেস্টমেন্ট ব্যাংকার।

 

তবে বিয়ের আয়োজন একদমই ঘরোয়া রেখেছেন মোনা। শুধুমাত্র ঘনিষ্ঠ কিছু বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়েই তার সমস্ত আয়োজন।  

এদিন বিয়ের অনুষ্ঠানে মোনাকে ঐতিহ্যবাহী লাল লেহেঙ্গা পরতে দেখা যায়। আর বর পরেন শেরওয়ানি।

বিয়ের সাজে মোনা সিং

বিয়ের মূল অনুষ্ঠানের আগে মোনা মেহেঁদি পরেন ও সংগীত অনুষ্ঠান আয়োজন করেন। আর সেসব ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেন তার প্রিয় বন্ধু ও ‘জ্যাসি জায়সি কোই নাহিন’ সহ-শিল্পী গৌরব গেরা। আর তা ভক্ত ও বন্ধুদের মধ্যে দারুণ উচ্ছ্বাস বয়ে আনে।  

পেশাদারি জীবনেও মোনা সিংয়ের এখন দারুণ সময় যাচ্ছে। ‘থ্রি ইডিয়টস’ সিনেমার মোনা সহস্রবুদ্ধে এখন ওয়েবসিরিজে একের পর এক সাফল্য পাচ্ছেন। এর মধ্যে ‘ইয়ে মেরি ফ্যামিলি’, ‘কেহনে কো হামসাফার হ্যায়’ এবং ‘এম.ও.এম – মিশন ওভার মার্স’ অন্যতম। তার আগামী বড় কাজটি হলো আমির খান ও কারিনা কাপুর খানের সঙ্গে ‘লাল সিং চাডঢা’।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa