ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

‘দাবাং ৩’ বনাম ‘গুড নিউজ’: বক্স অফিসের গরম খবর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
‘দাবাং ৩’ বনাম ‘গুড নিউজ’: বক্স অফিসের গরম খবর

বলিউড সুপারস্টার সালমান খানের ‘দাবাং ৩’ গত ২০ ডিসেম্বর মুক্তির পর মাত্র নয় দিনে আয় করেছে ১২০ কোটি রুপি। তবে ‘দাবাং ৩’র জয়রথে কিছুটা রাশ টেনে ধরেছে শুক্রবার (২৭ ডিসেম্বর) মুক্তিপ্রাপ্ত অক্ষয় কুমারের ‘গুড নিউজ’। সিনেমাটি মুক্তির পর প্রথম দু’দিনেই আয় করেছে প্রায় ৪০ কোটি রুপি। 

বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ জানান, সাপ্তাহান্তে রোববার নাগাদ অর্থাৎ মুক্তির তিন দিনেই গুড নিউজের আয় দাঁড়াবে প্রায় ৬৫ কোটি রুপি।

‘গুড নিউজ’ সিনেমার একটি গানের দৃশ্য

শুরু থেকেই বহুল আলোচিত ও প্রতীক্ষিত সিনেমা ভাইজানের ‘দাবাং ৩’।

মুক্তির প্রথম থেকেই বক্স অফিস গরম করে রেখেছে সিনেমাটি। সেই তুলনায় অক্ষয় কুমারের কমেডি-ড্রামা ‘গুড নিউজ’ ততটা আলোচিত নয়। কিন্তু এটা সত্যিই খিলাড়ির ভক্তদের জন্য গুড নিউজ বয়ে এনেছে। অক্ষয় কুমার বুঝিয়ে দিলেন তিনি সত্যিই ‘খিলাড়ি’।  

তবে বক্স অফিসে প্রভু দেবা পরিচালিত অ্যাকশন-ড্রামা ‘দাবাং ৩’র দাপট চলবে আরও বেশ কিছু দিন। অন্তত আগামী মাসের ৯ তারিখ পর্যন্ত। কারণ ১০ জানুয়ারি বড় পর্দায় আসছে অজয় দেবগণের ঐতিহাসিক কাহিনীনির্ভর অ্যাকশন-ড্রামা ‘তানহাজি - দ্য আনসাং ওয়ারিয়র’।  

এদিকে ২০১৯ সালে অক্ষয় কুমার ইতোমধ্যে তিনটি সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন- ‘কেশরি’, ‘মিশন মঙ্গল’ ও ‘হাউজফুল ৪’। এর সঙ্গে এবার আরও একটি যুক্ত হতে যাচ্ছে ‘গুড নিউজ’। আর সালমান খানের ঝুলিতে যুক্ত হয়েছে সুপারহিট ‘ভারত’ ও ‘দাবাং ৩’।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa