ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

ফিল্ম ক্লাবের ভোটে এফডিসিতে তারকাদের মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
ফিল্ম ক্লাবের ভোটে এফডিসিতে তারকাদের মেলা

সোমবার (৩০ ডিসেম্বর) উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ ফিল্ম ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আর নির্বাচন ঘিরে বিএফডিসি অঙ্গন পরিণত হয় ঢালিউড তারকাদের মিলনমেলায়।

এদিন দুপুর ২টায় ভোটগ্রহণ শুরু হয়। এফডিসিতে অবস্থিত বাংলাদেশের চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, পরিবেশক ও প্রদর্শক সমিতির কার্যালয়ে।

চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষেরা এই নির্বাচনে ভোট দিতে দুপুর থেকেই আসতে শুরু করেন।

এই উৎসবমুখর পরিবেশে ভোট দেন ঢাকাই সিনেমার নন্দিত অভিনেত্রী শাবনূর। ভোট দেয়া শেষে তিনি উৎসবমুখর পরিবেশের প্রশংসা করে বলেন, আমি আমার পছন্দের প্রার্থীদের ভোট দিয়েছি। আশা করি সবাই পাস করবেন।

শাবনূর আরও বলেন, ফিল্ম ক্লাব আমাদের সিনেমার মানুষদের প্রিয় একটি সংগঠন। সুন্দর নেতৃত্বে জাঁকজমক ও সিনেমার উন্নয়নে ফিল্ম ক্লাব কাজ করবে এই প্রত্যাশা করি।

চলচ্চিত্র শিল্প-সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশের চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রীসহ সংশ্লিষ্ট বিভিন্ন খাতের মানুষ সম্পৃক্ত আছেন এই প্রতিষ্ঠানটির সঙ্গে।  

ফিল্ম ক্লাবের আজকের নির্বাচনে দু’টি প্যানেলে মোট ২১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবার ফিল্ম ক্লাবের মোট ভোটার সংখ্যা ৫১১ জন।

এবারের নির্বাচনে সভাপতি পদে অমিত হাসান ও আতিকুর রহমান লিটন প্রতিদ্বন্দ্বিতা করছেন। অমিত হাসানের প্যানেলে লড়বেন ১০ জন নির্বাহী সদস্য। তারা হলেন ওমর সানী, সাদিকা পারভীন পপি, রত্না কবির, মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, সৈয়দ রাফি উদ্দিন সেলিম, রবিন খান, রশিদুল আমিন হলি ও আবদুল্লাহ জেয়াদ।

আতিকুর রহমান লিটনের প্যানেলে লড়বেন ৯ জন নির্বাহী সদস্য। তারা হলেন আবু সাকের, শামীম ওসমান, অপূর্ব রায়, এ কে এম মোস্তফা কামাল, মো. নজরুল ইসলাম, মোহাম্মদ মনিরুজ্জামান, কবির হোসেন, আব্দুর রহমান ও অ্যাডভোকেট মো. শাখাওয়াত হোসেন।

এফডিসির প্রযোজক পরিবেশক সমিতির সভাকক্ষে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
জেআইএম/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa