ঢাকা, শুক্রবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

দুই কনসার্ট থেকে ৮ লাখ ৮ হাজার টাকা পেলেন এন্ড্রু কিশোর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
দুই কনসার্ট থেকে ৮ লাখ ৮ হাজার টাকা পেলেন এন্ড্রু কিশোর এন্ড্রু কিশোর

প্রায় চার মাস ধরে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। বর্তমানে ডাক্তার লিম সুন থাই’র অধীনে গুণী এই শিল্পীর ক্যান্সারের চিকিৎসা চলছে।

এন্ড্রু কিশোরের ব্যয়বহুল এই চিকিৎসা সহায়তায় ইতোমধ্যে প্রধানমন্ত্রী, শিল্পীর পরিবার, মিডিয়াঙ্গনের পাশাপাশি বেশ কিছু প্রতিষ্ঠান এবং প্রবাসীরা এগিয়ে এসেছেন।

সেই ধারাবাহিকতায় গত ১০ডিসেম্বর লন্ডনের সংগীতশিল্পী এবং যন্ত্রশিল্পীরা তার চিকিৎসা সহায়তায় একটি অনুষ্ঠানের আয়োজন করেন।

সেই কনসার্ট থেকে গত ২৪ ও ২৬ ডিসেম্বর দু’দফায় মোট ৪ লাখ (বাংলাদেশি টাকা) তাকে প্রদান করা হয়। বিষয়টি এন্ড্রু কিশোর নিশ্চিত করেছেন বলে তার ঘনিষ্ঠজন-শিষ্য ও কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস বাংলানিউজকে জানিয়েছেন।  

তিনি আরও জানান, গত ২০ডিসেম্বর আমেরিকায় বসবাসরত যন্ত্রশিল্পী, সংগীতশিল্পী ও বেশ কয়েকজন আয়োজকদের উদ্যোগে তার চিকিৎসা সহায়তায় আরেকটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠান শেষে তাকে গত ২৪ ডিসেম্বর ৪ লাখ ৮ হাজার টাকা প্রদান করা হয়। আরও কিছু টাকা দেবেন বলে আয়োজকদের পক্ষ থেকে আশ্বাস দেওয়া হয়েছে।

এদিকে সম্প্রতি কিছু শারীরিক অসুবিধা দেখা দেওয়ায় প্রায় মাস খানেক ধরে এন্ড্রু কিশোরের পরবর্তী কেমোথেরাপি গ্রহণে বিলম্ব হচ্ছে! এই সমস্যা কাটিয়ে উঠলে পুনরায় কেমোথেরাপি শুরু হবে বলে ডাক্তাররা জানিয়েছেন। তার সুস্থতা কামনায় দেশবাসির কাছে দোয়া চেয়েছেন গুণী এই শিল্পীর পরিবার।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa