ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

অসাধারণ আয়োজনের জন্য তোমাদের ধন্যবাদ: রাজ-শুভশ্রীকে মিথিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
অসাধারণ আয়োজনের জন্য তোমাদের ধন্যবাদ: রাজ-শুভশ্রীকে মিথিলা রাজ-শুভশ্রীর পার্টিতে সৃজিত-মিথিলা

২০২০ সালের শেষ দিনটা পার্টি করেই জমিয়ে দিলেন রাজ চক্রবর্তী-শুভশ্রী দম্পতি। তবে পার্টির আয়োজনটা রাতে নয়, দিনে করেছেন।

 

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বছরের শেষ দিনটা একদম কাছের বন্ধু-বান্ধবদের ব্রাঞ্চে ডেকেছিলেন দু’জন। দুপুরের শুরুতেই তাই রাজ-শুভশ্রীর বাড়িতে বসেছিল রীতিমতো তারাদের হাট।

পার্টিতে হাজির হয়েছেন সৃজিত মুখার্জি-রাফিয়াথ রশিদ মিথিলা দম্পতি, কাঞ্চন মল্লিক, রাজ চন্দ, অরিজিৎ দত্ত, রুদ্রনীল ঘোষ, ফলক রশিদসহ প্রমুখ। ছিলেন পরিচালক রাজ চক্রবর্তীর পরিবারের কয়েকজন সদস্যও। তবে সবার মধ্যে নজর কেড়ে নিয়েছিল ইউভান। কন্যাকে নিয়েই রাজ-শুভশ্রীর ব্রাঞ্চ পার্টিতে গিয়েছিলেন মিথিলা।  

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পার্টির সেলফি পোস্ট করে মিথিলা লেখেন, ‘বছরের শেষে একটা অসাধারণ আয়োজনের জন্য তোমাদের ধন্যবাদ রাজ-শুভশ্রী। তোমাদের সন্তানের সঙ্গে আলাপ করে দারুণ লাগলো। খাওয়া দাওয়া ছাড়া পার্টি অসম্পূর্ণ। আর প্রাক দুপুরের খাওয়া-দাওয়া, আয়োজন- সবই ঠিকঠাক ছিল। ’ 

ইনস্টাগ্রামের ছবিতে অতিথিদের প্লেটের ছবি দেখে ধরেই নেওয়া যায়, মেনুতে বছর শেষের সাহেবিয়ানার বদলে জায়গা করে নিয়েছিল বাঙালিয়ানাই। আর এসব নিয়েই ২০২০ সালের শেষ দিনে বন্ধুদের নিয়ে ভরপুর আনন্দ করেছেন রাজ শুভশ্রী দু’জনেই।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।