ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

নতুন বছরের প্রথম দিনই আসছে মিলনের ‘সাধের ময়না’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
নতুন বছরের প্রথম দিনই আসছে মিলনের ‘সাধের ময়না’ শিল্পী মিলন, মডেল মিষ্টি ও নির্মাতা মাহিন আওলাদ

বছরের শুরুতেই নতুন গান-ভিডিও নিয়ে হাজির হচ্ছেন সংগীতশিল্পী মোহাম্মদ মিলিন। এর শিরোনাম ‘সাধের ময়না’।

 

প্রকাশ পাচ্ছে নতুন বছরের প্রথম দিনই। গানটি পাওয়া যাবে রঙ্গন মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

জামাল হোসেনের গীতিকবিতায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। রোমান্টিক গল্পে, সমাজে প্রচলিত অসঙ্গতির গুরুত্বপূর্ণ ম্যাসেজ নিয়ে নির্মিত হয়েছে গানটির ভিডিও। এটির গল্প, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাহিন আওলাদ। মানিকগঞ্জ ও পূবাইলের মনোমুগ্ধকর লোকেশনে চিত্রায়ন করা হয়েছে গানটির ভিডিও। অভিনয় করেছেন মিষ্টি জাহান, মিলন, সেলিম রেজা এবং নুর মোহাম্মদ।

নতুন এই গানচিত্র নিয়ে মিলন জানালেন, গানটির কথা-সুর হৃদয়স্পর্শী। শ্রদ্ধেয় জামাল ভাই অসাধারণ কাব্যমালায় গানটি সাজিয়েছেন। রেজওয়ান ভাই দারুণ সুর ও সংগীতায়োজন করেছেন। আমিও ভালো গাওয়ার সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করেছি। আর ভিডিওর কথা বলবো, এর আগেও মাহিন ভাইয়ের সঙ্গে আমার একাধিক কাজ হয়েছে যার সবগুলোই ছিলো ব্যতিক্রম এবং শ্রোতা-দর্শকদের জন্য চমক। এটিও তার ব্যতিক্রম নয়। তার মিউজিক ভিডিও মানেই গল্প-সংলাপ আর চিত্রনাট্যে মানুষকে বেঁধে রাখার মন্ত্র। এই ভিডিওটিও সেরকমই। আশা করছি, সাধের ময়না সবার ভালো লাগবে।

গীতিকার জামাল হোসেন বলেন, এটি একটি স্যাড রোমান্টিক গান। সুর ও সংগীত দারুণ হয়েছে। মিলন অসাধারণ গেয়েছে। আর মাহিন আওলাদের ভিডিও মানেই ভিন্নতা। তার প্রতিটি কাজ আলাদা। একটির সঙ্গে অন্যটির মিল খুঁজে পাওয়া যায় না। সে গল্প, সংলাপ ও চিত্রনাট্যে আবারো তার মুন্সীয়ানা দেখিয়েছেন। সবমিলিয়ে রঙ্গন মিউজিকের নতুন বছরের প্রথম নিবেদন সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

নির্মাতা মাহিন আওলাদ জানালেন, আমি বরাবরই একটু ভিন্ন ধারার কাজ করতে পছন্দ করি। আমার প্রতিটি কাজেই আমাদের সমাজের বিভিন্ন অসঙ্গতি নিয়ে একটি ম্যাসেজ থাকে। এই কাজটিতেও একটি ম্যাসেজ দেওয়ার চেষ্টা করেছি। আশা করছি, আমার পূর্বের কাজগুলোর ন্যায় এই কাজটিও দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।