ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

৮৫০ কোটির মাইলফলক পেরিয়ে ‘ওয়ান্ডার ওম্যান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
৮৫০ কোটির মাইলফলক পেরিয়ে ‘ওয়ান্ডার ওম্যান’

১০০ মিলিয়ন ডলার তথা ৮৫০ কোটি টাকা আয়ের মাইলফলক পার হলো হলিউডের আলোচিত সিনেমা ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’। করোনাকালে এই প্রথম বড়পর্দায় মুক্তি পাওয়া কোনও সিনেমার বৈশ্বিক আয় ১০ কোটি ডলার ছাড়ালো।

প্যাটি জেনকিনস পরিচালিত সিনেমাটিতে মূল চরিত্রে গল গাদোত ছাড়াও অভিনয় করেছেন ক্রিস্টেন উইগ, পেড্রো প্যাসক্যাল ও ক্রিস পাইন।  

ওয়ার্নার ব্রস পক্ষ থেকে এক বিবৃতিতে নতুন বছরের প্রারম্ভিক লগ্নে এই মাইলফলক অর্জনের ঘোষণা দেওয়া হয়। সেসঙ্গে দর্শকদের আবারও সিনেমা হলমুখী করার কৃতিত্ব দিয়ে সিনেমাসংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানানো হয়।

ইতোমধ্যে ‘ওয়ান্ডার ওম্যান’ ফ্রাঞ্চাইজির তৃতীয় সিনেমার ঘোষণা দিয়েছে ওয়ার্নার ব্রস। তৃতীয় কিস্তিতেও বিস্ময় নারীর ভূমিকায় দেখা যাবে গল গাদোতকে। আর পরিচালনায় থাকবেন যথারীতি প্যাটি জেনকিনস।

এর আগে ২০২০’র শেষে আরও একটি আলোচিত সিনেমা মুক্তি পায়। ক্রিস্টোফার নোলানের ‘টেনেট’। সেটি ৫ কোটি ৭৯ লাখ ডলার অর্থাৎ ৪৯২ কোটি টাকা ব্যবসা করে থিতু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।