ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

করোনার প্রকোপে আবারও বন্ধ হলো হলিউড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
করোনার প্রকোপে আবারও বন্ধ হলো হলিউড

অন্তত জানুয়ারির মাঝামাঝি পর্যন্ত হলিউডের যাবতীয় কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। সম্প্রতি লস অ্যাঞ্জেলসে করোনার দ্বিতীয় ঢেউ প্রচণ্ডভাবে আঘাত করায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

যুক্তরাষ্ট্রের করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ে রেকর্ডসংখ্যক কোভিড সংক্রমণ ধরা পড়ছে লস অ্যাঞ্জেলসে। গত সোমবারে (২৮ ডিসেম্বর) এ সংখ্যা ছিল প্রায় ৭ হাজার। এরপরই মঙ্গলবারে এক বিবৃতিতে জানানো হয়, জানুয়ারির দ্বিতীয় কিংবা তৃতীয় সপ্তাহ পর্যন্ত হলিউডের যাবতীয় কাজ স্থগিত থাকবে, যদি সময় আরও বাড়াতে না হয়।  

ক্রিস্টমাস আবহের মধ্যেই যখন করোনা সংক্রমণের হার তরতর করে বাড়ছিল, এমন পরিস্থিতিতে লস অ্যাঞ্জেলসের স্বাস্থ্য বিভাগ থেকে চলচ্চিত্র নির্মাতাদের প্রতি আহ্বান জানানো হয়, কয়েক সপ্তাহের জন্য যেন সিনেমার কাজ বন্ধ রাখা হয়।  

অন্যদিকে হাই প্রোফাইল কিছু সিনেমার কাজ আমেরিকার বাইরেই চলমান। এরমধ্যে এগিয়ে টম ক্রুজের ‘মিশন ইমপজিবল সেভেন’। এর নির্মাণ কাজ চলছে যুক্তরাজ্য ও ইতালিতে। টিভি সিরিজ ‘সুপারগার্ল’ ও ‘ব্যাটওম্যান’ নির্মাণের কাজ চলছে কানাডায়।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।