ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

টুইটার-ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট উধাও কেন, জানালেন দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
টুইটার-ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট উধাও কেন, জানালেন দীপিকা দীপিকা পাড়ুকোন

সামাজিকমাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে থাকা অন্যতম তারকা দীপিকা পাড়ুকোন। ৩১ ডিসেম্বর বছরের শেষ দিনে দীপিকার কয়েক কোটি অনুসারী দেখতে পান, অভিনেত্রীর সব পোস্ট উধাও হয়ে গেছে।

 

তুমুল জনপ্রিয় তারকার টুইটার, ইনস্টাগ্রাম থেকে সমস্ত পোস্ট উধাও হয়ে গেল কেন? হঠাৎ কী এমন ঘটলো? এ প্রশ্নটিই ঘুরপাক খাচ্ছিল আন্তর্জালে। তবে অনুসারীদের বেশিক্ষণ বিভ্রান্ত করেননি দীপিকা। নতুন বছরের প্রথম দিনেই এক অডিও বার্তায় জানালেন আসল কারণ।

অনেকেই ভেবেছিলেন দীপিকার সামাজিকমাধ্যমের অ্যাকাউন্ট বা পেজ হয়তবা 'হ্যাকড' হয়ে থাকতে পারে। তাই বলে সব একাউন্ট একসঙ্গে বেদখল হবে কেমনে? নাকি তিনি নিজেই সব মুছে দিয়েছেন? প্রশ্ন ছিল ভক্তদের মনে।

সব জল্পনা দূর করে নতুন বছরের শুরুতেই  অনুরাগীদের চমক দিলেন দীপিকা পাডুকোন। অনুরাগীদের তার 'অডিও ডায়েরি'তে স্বাগত জানালেন। বছরের প্রথম দিনে সকলের সঙ্গে একটি অডিও বার্তা ভাগ করে নিলেন অভিনেত্রী।  

দীপিকা ক্যাপশন লিখেছেন, এটা ০১.০১.২০২১। সকলকে নতুন বছরের শুভেচ্ছা। ‘আপনি কীসের জন্য কৃতজ্ঞ?' 

এদিকে অডিও বার্তায় দীপিকাকে বলতে শোনা যায়, ‘আমি জানি, আপনারা সকলেই আমার সঙ্গে সহমত হবেন যে ২০২০ বছরটা ভীষণভাবে অনিশ্চয়তার একটা বছর ছিল। তবে তার সঙ্গে এটা আমার কাছে কৃতজ্ঞতা ও অস্তিত্বের একটা বিষয়ও বটে। ২০২১-এ আমার চারপাশের সমস্ত মানুষদের সুস্বাস্থ্য ও মানসিক শান্তি কামনা করছি। ’

তার এই অডিও বার্তার পরই বোঝা গেল, পুরনোকে বিদায় জানাতেই হয়তবা আগের সমস্ত পোস্ট মুছে দিয়েছিলেন ‘দিপ্পি’।

প্রসঙ্গত, এই মুহূর্তে ইনস্টাগ্রামে দীপিকাকে অনুসরণ করছেন ৫ কোটি ২৬ লাখ মানুষ। আর টুইটারে অনুসরণ করছেন ২ কোটি ৭৭ লাখ। এই বিপুল সংখ্যক অনুসারীকে নিশ্চয় বঞ্চিত করবেন না অভিনেত্রী।  

দীপিকা এখন স্বামী রণবীর সিং এবং প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের পরিবারের সঙ্গে রাজস্থানের রণথম্বোরে ছুটি কাটাচ্ছেন। খুব শিগগিরই তার '৮৩' সিনেমাতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে। সিনেমাতে কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।