ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

পৌষের জ্যোৎস্নায় জীবনানন্দে ভাসলেন মিথিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
পৌষের জ্যোৎস্নায় জীবনানন্দে ভাসলেন মিথিলা অভিনেত্রী মিথিলা

জীবনানন্দ দাশের সঙ্গে বারবারই দেয়া যায় মিথিলার যোগ। রূপসী বাংলার কবির চোখে কবেকার পাড়াগাঁর কোন এক অরুণিমা সান্যালের অবতারে এবার ধরা দিলেন মিথিলা।

 

কখনও বনলতা সেন, কখনও অরুণিমা সান্যাল - বিভিন্ন সময়ে জীবনানন্দ দাশের কবিতার নায়িকা হয়ে সামাজিকমাধ্যমে দেখা দেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। তেমনই এবার পৌষের পূর্ণিমার রাতে মনোক্রম ছবিতে ধরা দিলেন মিথিলা।

আরও পড়ুন: বনলতা সেন রূপে মিথিলার অবতার

উন্মুক্ত পিঠ, খোলা চুল আর রহস্যময়ী দৃষ্টি - মিথিলার রূপে মুগ্ধ তার অনুসারীরা। কালো-সাদা সাহসী ছবিতে আবারও সকলের দৃষ্টি আকর্ষণ করলেন নির্মাতা সৃজিত মুখার্জির ঘরণী। ছবির ক্যাপশনে লেখেন জীবনানন্দের কবিতার কয়েক চরণ।  

এর আগে সাহসী ছবি পোস্ট করে নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছিলেন অভিনেত্রী। সাইবার বুলিং নিয়ে দিন কয়েক আগেও সরব হয়েছিলেন অভিনেত্রী তথা সমাজকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা।  সম্প্রতি ইনস্টাগ্রামের কমেন্ট সেকশনে বন্ধ করে দিয়েছেন তিনি। শুধু সীমিত সংখ্যক মানুষ কমেন্ট করতে পারবেন সেখানে।

আলোচিত সাদা-কালো সেই ছবিতে উন্মুক্ত ছিল মিথিলার বক্ষবিভাজিকা, আর সেই দেখেই উড়ে আসে নানান কটাক্ষ। ছবির ক্যাপশনে মিথিলা জুড়ে দেন উইলিয়াম আরনেস্ট হেনলির একটি উদ্ধৃতি- ‘আমি আমার ভাগ্যের নিয়ন্ত্রক, আমি আমার আত্মার অধিনায়ক’।

সম্প্রতি কাজের সূত্রে ঢাকাই এসেছিলেন মিথিলা। সঙ্গে ছিল মেয়ে আইরাও। প্রাক্তন স্বামী এবং গায়ক-অভিনেতা তাহসান খানের কাছে নিয়ে গিয়েছিলেন মেয়েকে। তবে নতুন বছরটা সৃজিতের সঙ্গেই  উদযাপন করলেন মিথিলা। রাজ-শুভশ্রীর বর্ষবরণ পার্টিতেও যোগ দেন ‘সৃজিলা’।

আরও পড়ুন: মেয়ে আয়রার সঙ্গে তাহসানের খুনসুটি, মিথিলার সঙ্গে খুশি ভক্তরাও

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।