ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রেক্ষাগৃহে ‘রাধে’ মুক্তির জন্য সালমানকে চিঠি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
প্রেক্ষাগৃহে ‘রাধে’ মুক্তির জন্য সালমানকে চিঠি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’র পোস্টার

করোনা পরিস্থিতি বিবেচনায় ওটিটিতে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে সালমান খানের সিনেমা ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’।

কিন্তু এতে আপত্তি সিনেমা প্রদর্শকদের।

তারা চায়, ওটিটিতে নয়- প্রেক্ষাগৃহে ‘রাধে’ মুক্তি দেওয়া হোক। অবশ্য ইতোমধ্যে এই আবেদন জানিয়ে অভিনেতাকে চিঠি লিখেছেন সিনেমা প্রদর্শকরা। তাদের একাংশের বিশ্বাস, সালমানের সিনেমার হাত ধরেই নতুন বছরে বক্স অফিসের অবস্থা ফিরতে পারে।

সালমান খানকে লেখা চিঠিতে জানানো হয়েছে, করোনা পরিস্থিতির জন্য গত ১০ মাস ধরে সব প্রেক্ষাগৃহ বন্ধ ছিল, যে কারণে বিনোদন দুনিয়া এবং সিনেমা-ব্যবসার ব্যাপক ক্ষতি হয়েছে। ভাইজানের সিনেমা অনেক বছর ধরে দর্শকদের সিনেমা হলের দরজায় নিয়ে এসেছে। তাই কঠিন এই পরিস্থিতে ফের ঘুরে দাঁড়ানো লক্ষ্যে সালমানের কাছে বিশেষ এই আবেদন করেছেন প্রদর্শকেরা।

অবশ্য ২৭ ডিসেম্বর নিজের জন্মদিনে সালমান জানান, সিনেমা থেকে এখন দর্শকের সুরক্ষা নিয়ে তিনি বেশি চিন্তিত। সবার আগে মানুষের সুরক্ষা। প্রেক্ষাগৃহ/থিয়েটারে গিয়ে যদি কারও কিছু হয়, সেটা তারা কেউই মেনে নিতে পারবেন না।

অবশ্য সালমানের এই যুক্তির পাল্টা যুক্তি আগেই বের করে রেখেছেন প্রদর্শকরা। চিঠিতে জানিয়েছেন, প্রেক্ষাগৃহে গিয়ে কেউ করোনা আক্রান্ত হয়েছেন, এমন ঘটনা পৃথিবীর কোনও প্রান্তে এখনও পর্যন্ত ঘটেছে বলে শোনা যায়নি। দর্শকদের সুরক্ষার জন্য সবধরনের ব্যবস্থা করা হবে বলেও জানিয়েছেন তারা।

এদিকে, ২০২১ সালে ইদের দিন ‘রাধে’ মুক্তির পরিকল্পনা করছেন সালমান খান। প্রদর্শকরাও চাইছেন সেই সময়ই প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হোক সিনেমাটি। সবশেষ কি সিদ্ধান্ত হয়, সেটি বলে দেবে সময়ই।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।