ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

জন্মদিনে ভালোবাসায় সিক্ত হৃদয় খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২১
জন্মদিনে ভালোবাসায় সিক্ত হৃদয় খান হৃদয় খান

তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খানের জন্মদিন রোববার (৩ জানুয়ারি)। এ বছর ৩১ বছরে পা দিয়েছেন এই নন্দিত গায়ক।

জন্মদিন উপলক্ষে শনিবার (২ জানুয়ারি) দিনগত রাতে ঘরোয়া আয়োজনে কেক কেটেছেন হৃদয় খান। তাকে ভালোবাসা জানাতে তখন উপস্থিত ছিলেন তার পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরা।

হৃদয় খানের জন্মদিনে সামাজিক মাধ্যমে তার ভক্ত ও সহকর্মীরা শুভেচ্ছা জানাচ্ছেন।

এছাড়া তার বাবা স্বনামধন্য জিঙ্গেল ও বিজ্ঞাপন নির্মাতা রিপন খান ফেসবুকে লেখেন, শুভ জন্মদিন আমার ভালোবাসার পুত্র। আমার গর্ব। আল্লাহ তোমার মঙ্গল করুক।

হৃদয় খানের জন্ম ১৯৯১ সালের ৩ জানুয়ারি ঢাকায়। তার বেড়ে ওঠা সংগীত পরিবারে। তার মা শেফালী খান ও বাবা রিপন খান। তার দাদা মইনুল ইসলাম খান সংগীতশিল্পী ও সংগীত প্রশিক্ষক ছিলেন। তার ছোট ভাই প্রত্যয় খানও গায়ক, সুরকার ও সংগীত পরিচালক।

অল্প বয়সেই সংগীতে সফলতা পান হৃদয় খান। ২০০৮ সালে ‘হৃদয় মিক্স’ অ্যালবাম প্রকাশের পর তার কয়েকটি গান দারুণ জনপ্রিয় হয়। এরপর খানের অন্য দুটি অ্যালবাম বল না (২০০৯) ও ছোঁয়া (২০১১) প্রকাশ পায়। এগুলোও জনপ্রিয় হয়। প্লেব্যাক শিল্পী হিসেবেও হৃদয় খান বেশ সফল।  

তিন বছর প্রেমের পর ২০১৪ সালে সুজানা জাফরকে বিয়ে করেছিলেন হৃদয় খান। কিন্তু বিয়ের মাত্র আট মাসের মধ্যে দাম্পত্য কলহের কারণে ২০১৫ সালে তাদের বিচ্ছেদ হয়। এর আগে পূর্ণিমা আকতার নামের এক মেয়েকে বিয়ে করেছিলেন হৃদয় খান। কিন্তু মাত্র ছয় মাসের মাথায় হৃদয় খানের সেই সংসারও ভেঙে যায়। এরপর ২০১৭ সালে তৃতীয় স্ত্রী হুমাইরাকে বিয়ে করেন এই তারকা।  

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।