ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘বাধাই দো’র শুটিং শুরু করলেন রাজকুমার-ভূমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২১
‘বাধাই দো’র শুটিং শুরু করলেন রাজকুমার-ভূমি রাজকুমার রাও ও ভূমি পেডনেকর

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ‘বাধাই হো’ সিনেমার সিক্যুয়েল ‘বাধাই দো’। সিনেমাটিতে রাজকুমার রাও ও ভূমি পেডনেকর জুটি বেঁধে অভিনয় করছেন।

মঙ্গলবার (০৫ জানুয়ারি) কমেডি ধাঁচের সিনেমাটির শুটিং শুরু হয়েছে। ভারতের উত্তরাখণ্ডের দেরাদুনে রাজকুমার ও ভূমি দু’জনেই শুটিংয়ে অংশ নিয়েছেন।

ভূমি পেডনেকর সামাজিক মাধ্যমে শুটিংয়ের প্রথম দিনের ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে ৩১ বছর বয়সী এই অভিনেত্রী লেখেন, ‘বাধাই দো’র পুরো টিমকে অভিনন্দন। নতুন কাজের শুরু হলো।  

‘বাধাই দো’তে আগের কিস্তির গল্পের যোগসূত্র এবং কোনো শিল্পীও থাকছেন না। পুরো নতুন টিম ও গল্পে নির্মিত হচ্ছে সিক্যুয়েল।

‘বাধাই দো’ পরিচালনা করছেন হর্ষবর্ধন কুলকর্ণী। তিনি ২০১৫ সালে ‘হান্টার’ সিনেমা বানিয়েছিলেন।  

সিনেমাটিতে দিল্লির পুলিশ অফিসারের চরিত্রে রাজকুমার ও স্কুলের শিক্ষিকার চরিত্রে অভিনয় করবেন ভূমি। এতে তাদের দু’জনের ভালোবাসার গল্প দেখা যাবে।  

সমাজের কিছু সূক্ষ্ম বিষয় তুলে ধরা ও প্রত্যেকের ভালো অভিনয়ের জন্য দর্শক মহলে প্রশংসিত হয়েছিল ‘বাধাই হো’। রবীন্দ্রনাথ শর্মা পরিচালিত সিনেমাটি বক্স অফিসে বেশ ভালো সাড়া ফেলেছিল।  

সিনেমাটিতে আয়ুষ্মান খুরানার বিপরীতে ছিলেন সানিয়া মালহোত্রা। এছাড়া আয়ুষ্মানের মায়ের চরিত্রে নীনা গুপ্ত ও বাবার চরিত্রে দেখা গেছে গাজরাজ রাওকে। ভারতের ৬৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ‘বাধাই হো’র জন্য সেরা পার্শ্ব-অভিনেত্রী হয়েছিলেন সুরেখা সিক্রি।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।