ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

বন্ড গার্ল তানিয়া রবার্টস মারা যাননি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২১
বন্ড গার্ল তানিয়া রবার্টস মারা যাননি তানিয়া রবার্টস

বন্ড গার্ল খ্যাত হলিউড অভিনেত্রী তানিয়া রবার্টস এখনও বেঁচে আছেন। যদিও একদিন আগেই বিবিসিসহ আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমে ‘বন্ড গার্ল’ তানিয়া রবার্টসের মৃত্যুর খবর প্রকাশিত হয়েছিল।

 

কিন্তু অভিনেত্রী মৃত্যুর সংবাদটি ছিল মিথ্যে। হ্যাঁ, তিনি মারা যাননি। বিষয়টি নিশ্চিত করেছেন তানিয়ার বন্ধু মাইক পিঙ্গেল। যদিও তিনিই এর আগে গণমাধ্যমকে তানিয়ার মৃত্যুর কথা বলেছিলেন। এখন তিনি জানিয়েছেন, তানিয়ার অবস্থা আশঙ্কাজনক।

বিবিসিসহ আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমে মঙ্গলবার (৫ জানুয়ারি) তার বেঁচে থাকার কথা প্রকাশিত হয়েছে।  

খবরে বলা হয়েছে, মাইক পিঙ্গেল রোববার (৩ জানুয়ারি) ভুল করে তানিয়ার মৃত্যুর কথা জানান। আর তাকে এই ভুয়া তথ্যটি দিয়েছিলেন তানিয়ার বয়ফ্রেন্ড লেন্স ও’ব্রিয়েন।  

কিন্তু এখন মাইক পিঙ্গেল বলছেন, লস অ্যাঞ্জেলসের হাসপাতালে তানিয়া চিকিৎসাধীন। তার অবস্থা গুরুতর।

রোববার তানিয়ার মৃত্যুর কথা জানিয়ে টুইটারে মাইক লিখেছিলেন, ‘আমার জীবনের সবচেয়ে কাছের মানুষটি আজ চলে গেলেন না ফেরার দেশে। ’

এদিকে, গত ২৪ ডিসেম্বর পোষা কুকুর নিয়ে হাঁটতে বের হন তানিয়া। সেখানে পড়ে গিয়ে আহত হয়ে বর্তমানে লস অ্যাঞ্জেলেসের সিডার্স–সিনাই মেডিক্যাল সেন্টারে চিকিৎসাধীন তিনি।

জেমস বন্ড চরিত্রে স্যার রজার মুর অভিনীত শেষ চলচ্চিত্রে বন্ড গার্ল হিসেবে অভিনয় করেছিলেন তানিয়া। এছাড়া ‘দ্য বিস্টমাস্টার’ ও ‘শিনা: কুইন অব দ্য জঙ্গল’ চলচ্চিত্রেও তার অভিনয়ে মুগ্ধ হন দর্শক।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।