ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রেম আর কম করেননি দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২১
প্রেম আর কম করেননি দীপিকা পাড়ুকোন দীপিকা পাড়ুকোন

এবারের জন্মদিনটা বেশ ভালোভাবেই কাটালেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়কোন। হ্যাঁ, মঙ্গলবার (৫ জানুয়ারি) ছিল অভিনেত্রীর ৩৫তম জন্মদিন।

বিশেষ এই দিনটি স্বামী রণবীর সিংয়ের সঙ্গেই কাটালেন তিনি।

বিয়ের পর রণবীরের সঙ্গে জমিয়ে সংসার করলেও দীর্ঘ ক্যারিয়ারে দীপিকার প্রেমিকের সংখ্যাটা নেহাত কম নয়।

২০১৩ সালে সঞ্জয়লীলা বানসালির সিনেমা ‘গোলিয়োঁ কী রাসলীলা রাম-লীলা’র সেটেই নাকি দীপিকার প্রেমে পড়েছিলেন রণবীর সিং। রণবীর দীপিকাকে সেকথা জানিয়েও দেন। তবে রণবীর সিংয়ের কাছ থেকে কিছুদিন সময় চেয়ে নেন অভিনেত্রী। রণবীর আশা ছাড়েননি। পরবর্তীকালে তাদের দীর্ঘ প্রেম বারবার আলোচনায় উঠে এসেছে। ২০১৮ সালে সাতপাকে বাঁধা পড়েন রণবীর-দীপিকা।

রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের আগে দীপিকা পাড়ুকোনের সব থেকে আলোচিত সম্পর্ক ছিল অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে। তাদের প্রেমের সূত্রপাত ২০০৭ সালে। দীপিকা ও রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক টিকেছিল মাত্র ২ বছর। তবে এখনও তাদের বন্ধুত্ব অটুট।

ক্যারিয়ারের শুরুর দিকে মডেল অভিনেতা নিহার পাণ্ডের সঙ্গে জমিয়ে প্রেম করেছেন দীপিকা পাড়ুকোন। দীপিকা ও নিহারের সম্পর্ক টানা ৩ বছর চলেছিল। অবশ্য বর্তমানে নিহারও বিবাহিত।

একটা সময় মহেন্দ্র সিং ধোনির সঙ্গেও দীপিকা প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও তারা কেউই কোনওদিন একথা স্বীকার করেননি। তবে দীপিকা স্বীকার করেছিলেন, ধোনির সঙ্গে প্রথম আলাপেই তিনি মুগ্ধ হয়ে গিয়েছিলেন। তাদের একসঙ্গে র‌্যাম্পে হাঁটতেও দেখা গিয়েছিল, যদিও এই সম্পর্ক বেশিদূর এগোয়নি।

ক্যারিয়ারের শুরুর দিকে মডেল অভিনেতা মোজাম্মেল ইব্রাহিমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন দীপিকা পাড়ুকোন। একটা সময় ‘ধোকা’ সিনেমার মাধ্যমে বেশ আলোচনায় উঠে এসেছিলেন মোজাম্মেল। এই সিনেমার পর ৫ বছরের জন্য গায়েব হয়ে গিয়েছিলেন তিনি। দীপিকার সঙ্গে বিচ্ছেদ নিয়ে কোনওদিনই প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। মডেল-অভিনেতা উপেন প্যাটেলের সঙ্গে দীপিকার প্রেম নিয়ে একসময় বেশ চর্চা হয়েছে। একসময় উপেন প্যাটেলের সঙ্গে দীপিকার বেশ কিছু ফটোশুটের ছবি ভাইরাল হয়েছিল।  

ক্রিকেটার যুবরাজ সিংয়ের সঙ্গেও একসময় দীপিকার প্রেমের গুঞ্জনে সরগরম ছিল বি-টাউন। শোনা যায়, কিম শর্মার সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর বিচ্ছেদ হয় যুবরাজের। আর এরপরই দীপিকার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। যদিও তারা শুধুই বন্ধু এমন দাবিই বরাবর করে এসেছিলেন দু’জনে। তবে তাদের সে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

লিকার ব্যারন বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে দীপিকার প্রেম একসময় বেশ আলোচিত ছিল। একসঙ্গে ডিনার ডেট থেকে খেলার মাঠ, প্রায় সর্বত্রই দেখা যেত সিদ্ধার্থ-দীপিকাকে। তবে একদিন হঠাৎই সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়ে দেন দীপিকা। জানিয়েছিলেন, ‘শত চেষ্টা সত্ত্বেও তিনি সম্পর্ক বাঁচাতে পারেননি। কারণ, দিন দিন সিদ্ধার্থের আচরণগত সমস্যা নেওয়া যাচ্ছিল না। ’

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।