ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

আনন্দ-উচ্ছ্বাসে সময়টাকে বেশ উপভোগ করছেন মিমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২১
আনন্দ-উচ্ছ্বাসে সময়টাকে বেশ উপভোগ করছেন মিমি মিমি

নতুন বছরের আগেই দুবাইয়ে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের নন্দিত নায়িকা মিমি বক্রবর্তী। শুটিং আর রাজনীতির ব্যস্ততা থেকে নিজের জন্য বের করে নিয়েছেন খানিক সময়।

 

বর্ষবরণ করেছেন দুবাই থেকেই। সেখানে প্রায় প্রতিদিন সকাল সকাল সাজগোজ করে ঘুরতে বের হচ্ছেন। আর সেই মুহূর্তগুলোকে একের পর এক শেয়ার করছেন ইনস্টাগ্রামে।

দুবাইয়ের বালিয়াড়ি দেখে তার উচ্ছ্বাসের ভিডিও শেয়ার করেছেন মিমি। তাতে দেখা যাচ্ছে, গাড়িতে করে মরুভূমিতে ঘুরছেন তিনি। সামনে সারি সারি বালিয়াড়ি মাথা উঁচু করে দাঁড়িয়ে রয়েছে। আর তা দেখে আবেগতাড়িত হয়ে পড়ছেন তিনি।  

মরুভূমিতে গাড়ি থামতেই নেমে পড়লেন। তার পর জুতা খুলে খালি পায়েই হাঁটতে শুরু করলেন মিমি। ঠাণ্ডা বালি। তাই অসুবিধা তো হচ্ছিলই না। বরং ‘বেশ ভালোই লাগছে’ ভিডিওতে এমনও বলতে শোনা যায় মিমিকে।

বলা যায়, মিমির আনন্দ যেনো থামছেই না। নেচে-গেয়ে বাঁচার যে আনন্দ, সেটাই যেনো উপভোগ করছেন নায়িকা। কারণ, যতই তিনি এই বালিয়াড়ি দেখেন, ততই তা ধরা দেয় নতুন রূপে।  আর এই বদলে যাওয়া বিশালতাকেই দেখে দেখে আশা মেটে না তার। সামাজিক মাধ্যমে এমনটাই জানিয়েছেন মিমি।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।