ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ছুটি কাটাতে সিকিমে টলিউড লাভবার্ড সোহিনী-রণজয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২১
ছুটি কাটাতে সিকিমে টলিউড লাভবার্ড সোহিনী-রণজয় সোহিনী ও রণজয়

লম্বা ছুটি নিয়ে সিকিমের রিনচেংপং, রাবংলায় ঘুরে বেড়াচ্ছেন টলিউডের দুই তারকা সোহিনী সরকার ও রণজয় বিষ্ণু।  

এই শীতে বরফে মাখামাখি করছেন টলিউডের এই লাভবার্ড।

কখনও নীল আকাশের নীচে রোদে শুকিয়ে যাওয়া ঘাসে পাশাপাশি পা ছড়িয়ে বসছেন। কখনও আবার একসঙ্গে বসে বসে দেখছেন সূর্যাস্ত। কখনও খাদের ধারে পা ঝুলিয়ে বসে আছেন। আবার কখনও পাহাড়ে উঠছেন। তুলছেন অজস্র ছবি, একে অন্যের।

আর সামাজিক মাধ্যমে শেয়ার করছেন সেইসব ছবি। রোজ ঝকঝকে নীল আকাশ আর কাঞ্চনজঙ্ঘা দেখে দেখে আশা মিটছে না তাদের। লাইভ করে রণজয় জানিয়েছেনও সে কথা। রিনচেংপংয়ে একটা হোমস্টেতে থেকেছেন দু’জন। সেখান থেকে গেছেন রাবংলায়। ফেসবুকে বরফ কুচিতে ঢাকা পাথরে একজোড়া চায়ের গ্লাস রেখে ছবি দিয়ে লিখেছেন, ‘বরফ ভেজা সকাল’

সেখানে তারা গিয়েছেন গত বছর বড়দিনের পরেই। বছরের শেষ দিন কাটিয়েছেন পাহাড়ের কোলে। কাঞ্চনজঙ্ঘার সামনে হাতে কফির কাপ নিয়ে ছবি তুলেছিলেন ৩১ ডিসেম্বর। শেষ সূর্যাস্তের আলোয় কাঞ্চনজঙ্ঘার ছবিও পোস্ট করেছেন রণজয়। বছরের প্রথম দিন লাইভ করেছিলেন রিনচেংপং থেকে। সেই ভিডিওতে সোহিনী না থাকলেও রণজয় জানিয়েছেন, সকাল-বিকেল কাঞ্চনজঙ্ঘাকে সামনে রেখে যেভাবে দু’জনের সময় কাটছে, তা ভাষায় বিশ্লেষণ সম্ভব নয়।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।